সুশান্তের মৃত্যুর পর সলমনের বিরুদ্ধে সরব নেটিজেনরা, ভাইরাল 'ভাইজানে'-র সঙ্গে এসএসআর-এর ভিডিয়ো

বিহারের বিভিন্ন জায়গায় সলমনের বিরুদ্ধে বিক্ষোভ শুরু করেছেন মানুষ

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 23, 2020, 04:30 PM IST
সুশান্তের মৃত্যুর পর সলমনের বিরুদ্ধে সরব নেটিজেনরা, ভাইরাল 'ভাইজানে'-র সঙ্গে এসএসআর-এর ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপোষণ নিয়ে সরব হয়েছেন নেটিজেনরা। স্বজনপোষণের ফাঁদে পড়েই শেষ পর্যন্ত মৃত্যুকে আপন করতে হয়েছে সুশান্তকে। এমনই দাবি করা হচ্ছে নেটিজেনদের একাংশের তরফে। করণ জোহর, যশরাজ ফিল্মস, সলমন খানদের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগে সরব হচ্ছেন একাধিক মানুষ। সেই সঙ্গে সুশান্তের মৃত্যুর পর পাটনায় সলমনের বিয়িং হিউম্যানের স্টোরে যেমন ভাঙচুর চালানো হয়, তেমনি সলমনদের বয়কটের ডাকে অনলাইন পিটিশনে স্বাক্ষর করতে শুরু করেছেন নেট জনতার একাংশ। 

আরও পড়ুন : ​ ধোনি-কন্যা জিভার সঙ্গে সুশান্ত, অঙ্কিতা, ভাইরাল ছবি

এদিকে বলিউডের স্বজনপোষণ নিয়ে সরব হয়েছেন কঙ্গনা রানাউত, অভয় দেওল, কমল আর খান-সহ আরও অনেকে। সুশান্তের মৃত্যুর পর সলমন খান-কে নিশান করেছেন কমল আর খান। কেআরকে-র সেই তীব্র অভিযোগের পর এবার তাঁকে পালটা বিঁধলেন সলমনের এক ভক্ত।

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুতে চোখে জল নিয়ে চুপ ফাজ, প্রয়াত অভিনেতার বাড়িতেই রয়েছে প্রিয় পোষ্য

কেদারনাথের প্রমোশনের সময় বিগ বসের সেটে হাজির হন সুশান্ত সিং রাজপুত এবং সারা আলি খান। বিগ বসের সেটে সলমনের সঙ্গে মজা করতে দেখা যায় সুশান্ত। সলমন যদি সুশান্তকে পছন্দ না করতেন, তাহলে তাঁকে বিগ বিসের সেটে আমন্ত্রণ জানানো হত না বলেও কমল আর খান-কে নিশানা করেন ভাইজানের ওই ভক্ত।

আরও পড়ুন : আত্মহত্যা করেননি, সুশান্তকে খুন করা হয়েছে, অভিযোগ পায়েলের

প্রসঙ্গত, সলমনের খানের বিরুদ্ধে ফুঁসতে শুরু করেছে বিহারের বেশিরভাগ মানুষ। ঘরের ছেলে সুশান্তের মৃত্যুর পর থেকেই সলমনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেছেন সে রাজ্যের মানুষ। এবার সেখানকারই বেশ কিছু ভিডিয়ো নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে কার্যত আগুনে ঘৃতাহুতি দিচ্ছেন কমল আর খান।

.