সুশান্তের মৃত্য়ুতে তদন্ত করুক সিবিআই, দাবি বিজেপির মনোজ তিওয়ারির

সুশান্তের প্রার্থনা সভায় হাজির হন মনোজ তিওয়ারি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 22, 2020, 05:51 PM IST
সুশান্তের মৃত্য়ুতে তদন্ত করুক সিবিআই, দাবি বিজেপির মনোজ তিওয়ারির
সুশান্ত সিং রাজপুতের প্রার্থনা সভায় হাজির মনোজ তিওয়ারি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে এবার মুখ খুললেন বিজেপির অভিনেতা সাংসদ মনোজ তিওয়ারি। ফিল্ম ইন্ডাস্ট্রির বাইরের লোকের বলিউডে জায়গা করে নেওয়া বেশ কঠিন। তবে কী কারণে সুশান্ত আত্মহত্যা করলেন, তা খতিয়ে দেখতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার প্রয়োজন বলে দাবি করেন মনোজ তিওয়ারি। এসবের পাশাপাশি এই কঠিন সময়ে সুশান্তের পরিবারের প্রত্যেককে মন শক্ত করতে হবে বলে মন্তব্য করেন মনোজ তিওয়ারি।

আরও পড়ুন  : প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর? ঘনাচ্ছে রহস্য

সুশান্ত সিং রাজপুতের উদ্দেশ্যে প্রার্থনা সভার আয়োজন করা হয় তাঁর পাটনার বাড়িতে। পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরাতেই ওই প্রার্থনা সভার আয়োজন করা হয়। সুশান্তের বাড়িতে হাজির হয়ে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানান বিজেপি সাংসদ। সেখানেই তিনি সিবিআই তদন্তে দাবি করেন।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন  : মৃত্যুর ২ মাস আগে সুশান্তের সঙ্গে সম্পর্ক অস্বীকার করেন রিয়া চক্রবর্তী!

এদিকে গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর মামা সিবিআই তদন্তের দাবি করেন। তিনি বলেন, সুশান্ত আত্মহত্যা করেননি। তাঁকে খুন করা হয়েছে। যদিও ময়নাতদন্তের রিপোর্টে জানানো হয়েছে, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। যদিও সুশান্ত যতই আত্মহত্যা করুন না কেন, স্বইচ্ছায় মৃত্যুকে বেছে নেওয়ার করণ কী, সে বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিস। ফলে সুশান্তের মৃত্যুর আগে গত ১০ দিন ধরে কারা তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন, সে বিষয়ে সবকিছু খতিয়ে দেখা হবে বলেও ব্যান্দ্রা পুলিসের তরফে জানানো হয়েছে।

.