সুশান্ত মৃত্যুতে AIIMS-এর রিপোর্ট, কী বললেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি?

সুশান্ত আত্মহত্যা করেছেন, তাঁকে খুন করা হয়নি বলেই সাফ জানিয়ে দিয়েছে AIIMS।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 4, 2020, 01:09 PM IST
সুশান্ত মৃত্যুতে AIIMS-এর রিপোর্ট, কী বললেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি?

নিজস্ব প্রতিবেদন  : সুশান্তের ভিসেরা রিপোর্ট নিয়ে শনিবারই প্রকাশ্যে মুখ খুলেছে AIIMS। সেখানে, সুশান্ত আত্মহত্যা করেছেন, তাঁকে খুন করা হয়নি বলেই সাফ জানিয়ে দিয়েছে AIIMS। এই রিপোর্ট প্রকাশ্যে আসার পরই প্রতিক্রিয়া দিলেন অভিনেতার দিদি শ্বেতা সিং কীর্তি ও বন্ধু বিকাশ গুপ্তা।

AIIMS-এর রিপোর্ট নিয়ে প্রতিক্রিয়া হিসাবে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ছবি শেয়ার করেছেন শ্বেতা। যেখানে সুশান্তের কপালে শোভা পাচ্ছে লাল টিকা। ছবি শেয়ার করে শ্বেতা লিখেছেন 'আমরা জিতবই'। পাশে একটি ত্রিশূল-এর ইমোজি শেয়ার করেছেন। প্রসঙ্গত সুশান্ত ছিলেন শিবের ভক্ত।

আরও পড়ুন-জন্মদিনে বন্ধুদের সঙ্গে জমিয়ে মজা, থিম পার্টিতে 'চামেলি' সেজে আগুন ঝরালেন রচনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Shweta Singh kirti (SSK) (@shwetasinghkirti) on

আরও পড়ুন-শাহরুখ খানের বিরুদ্ধে এবার মুখ খুললেন তাঁর সহ-অভিনেত্রী সায়নী গুপ্তা

সুশান্তের ঘনিষ্ট বন্ধু বিকাশ গুপ্তা AIIMS-এর রিপোর্ট নিয়ে প্রতিক্রিয়ায় লিখেছেন, ''SSR-এর প্রিয় যোদ্ধারা। আপনারা অনুগ্রহ করে প্রতিক্রিয়া দেবেন না। CBI-এর রিপোর্টের জন্য অপেক্ষা করুন। দয়া করে আমাদের উপর আক্রমণ করবেন না। কারণ, গোলাপ এখনও লাল, ভায়োলেট এখনও নীল। আপনারা কোনও তথ্য ছাড়াই রিয়া চক্রবর্তীকে সমর্থন করছেন। এটা আপনার আমার বিষয় নয়। সবটাই সুশান্তের জন্য। প্রার্থনা করুন আমরা খুবই কাছাকাছি আছি।''

১ অক্টোবরই শ্বেতা টুইটে লিখেছিলেন, ''CBI-এর উপর আমাদের বিশ্বাস আছে। আমরা সত্য খুঁজে পাওয়ার এক ইঞ্চি কাছাকাছি! পরের কয়েক দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ ... আমরা সম্ভবত কিছু ভাল সংবাদ শুনতে পারি। আমরা আশাবাদী। আমি জানি ঈশ্বর আমাদের সঙ্গে রয়েছেন। আমরা এটাকে বলছি সুশান্তের জন্য বিপ্লব। আপনি কি আমাদের সঙ্গে আছেন ? "

এদিকে AIIMS- এর রিপোর্ট আসার পর বিষ্মিত কঙ্গনা রানাউতও প্রতিক্রিয়া দিয়েছেন, তাঁর কথায়, ''তারুণ্যে ভরপুর একজন মানুষ হঠাৎ করে কখনওই আত্মহত্যার কথা ভাবে না''।

প্রসঙ্গত, শনিবার  AIIMS-এর তরফে সুধীর গুপ্তা জানান ''সুশান্তের মৃত্যু আত্মহত্যা, খুনের তত্ত্ব এখানে কোনও ভাবেই খাটছে না।'' সুশান্তের দেহে কোনও রকম আঘাতে চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন চিকিৎসক সুধীর গুপ্তা।

আরও পড়ুন-তারুণ্যে ভরপুর একজন মানুষ হঠাৎ করে কখনওই আত্মহত্যার কথা ভাবে না : কঙ্গনা

.