''সুশান্তের মৃত্যুর কয়েকদিন পর 'আখতার' বাড়িতে কী করছিলেন ম্যাডাম?'' রিয়াকে প্রশ্ন কঙ্গনার

রিয়াকে 'Gold Digger' অর্থাৎ সোনার খননকারী বলে আক্রমণ করেন কঙ্গনা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 29, 2020, 04:52 PM IST
''সুশান্তের মৃত্যুর কয়েকদিন পর 'আখতার' বাড়িতে কী করছিলেন ম্যাডাম?'' রিয়াকে প্রশ্ন কঙ্গনার

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ইতিমধ্যেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিনেতার বাবা। রিয়ার বিরুদ্ধে কে কে সিং রাজপুতের FIR-এর পর তাঁকে ফের একবার একহাত নিলেন কঙ্গনা। তাঁর প্রশ্ন, সুশান্তের মৃত্যুর কয়েকদিন পর ফারহান আখতারের বাড়িতে কী করতে গিয়েছিলেন রিয়া? এখানেই শেষ নয়, রিয়াকে 'Gold Digger' অর্থাৎ সোনার খননকারী বলে আক্রমণ করেন কঙ্গনা।

রিয়াকে আক্রমণ করে বুধবার একাধিক টুইট করেন কঙ্গনা। সুশান্তের মৃত্যুর বেশ কয়েকদিন পর রিয়া যে 'আখতার' বাড়িতে গিয়েছিলেন, সেই ছবি শেয়ার করেন 'কুইন', এমনকি মহেশ ভাটের সঙ্গে রিয়ার ভাইরাল হওয়া ঘনিষ্ঠ ছবিও শেয়ার করেন। লেখেন, ''রিয়া নিশ্চিত রূপেই সোনার খননকারী, তবে সুশান্তই কি রিয়ার একামাত্র আয়ের উৎস? সুশান্ত খুন হওয়ার পর রিয়া আখতার বাড়িতে কেন গিয়েছিলেন? সুশান্তকে মারার পিছনে কি গুরুত্বপূর্ণ কারণ আছে তার কাছে? নাকি বলিউড মাফিয়ারা রিয়াকে ব্যবহার করেছিলেন? সুইসাইড গ্যাং কি এখন রিয়াকে বলি করছে? '' 

আরও পড়ুন-শিবানী দান্ডেকরের সঙ্গে ক্যামেরাবন্দি রিয়া, কোথায় চললেন সুশান্তের বন্ধবী? উঠছে প্রশ্ন

এমনকি রিয়া যে সুশান্তের মৃত্যুতে CBI তদন্তের দাবি জানিয়েছিলেন, সেই টুইট শেয়ার করে কঙ্গনা আরও একটি টুইট করেন। লেখেন, ''হ্যাঁ, ম্যাডাম, যখন আপনাকে রিমান্ডে পাঠানো হবে, তখন আপনি বলবেন, ওর উপর কীভাবে চাপ সৃষ্টি করা হত, ভয় দেখানো হত আর সেকথা আপনি কীভাবে জানতেন? কীভাবে ভাট, আখতারদের কথা মতো, তাঁদের ঠিক করে দেওয়া মনোবিদের কাছে আপনি ওকে নিয়ে যেতেন? যে গোপন কথাগুলো ও আপনাকে জানিয়েছিল, আর সেগুলোই আপনি অস্ত্র হিসাবে ব্যবহার করেছেন, সবই বের হবে।''

কঙ্গনা লেখেন, ''মুভি মাফিয়াদের ভয়, আর কিছু মিডিয়াকে ব্যবহার করে তাঁদের প্রচারের কারণ, ও (সুশান্ত) অনেক লড়াই করেছে। তবে যখন তুমি ওকে আঘাত করতে শুরু করলে তখন ও সবথেকে বেশি আঘাত পেয়েছ। কে তোমার মত ছোট একজনকে এত ক্ষমতা দিয়েছে?''। ওর কিছু প্রতিবেদন, রিপোর্ট, গ্যাজেট ছিনিয়ে নিয়েছিলেন আপনি, আর সেই পোস্ট গুলি মুছতে শুরু করেন, যখন ও চলে গেল?

প্রসঙ্গত, সম্প্রতি সুশান্তের বাবা অভিযোগ করেছেন, তাঁর ছেলে মৃত্যুর দুদিন আগে রিয়া যখন ফ্ল্যাট ছেড়ে বের হয়ে যান, তখন সুশান্তের চিকিৎসকের সমস্ত রিপোর্ট, টাকা, এটিএম, ল্যাপটপ সবই রিয়া নিয়ে চলে যান।

আরও পড়ুন-সুশান্ত মামলারই নয়, অভিনেতার প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর তদন্তও করবে বিহার পুলিস