সুশান্তের মৃত্যু: রাজনৈতির ফায়দা তোলার চেষ্টায় শেখর সুমন ও সন্দীপ সিং! অভিযোগ পরিবারের

শেখর সুমন ও সন্দীপ এস সিং-এর কাজকর্মে এবিশেষ খুশি নন সুশান্তের পরিবার!

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 1, 2020, 05:03 PM IST
সুশান্তের মৃত্যু: রাজনৈতির ফায়দা তোলার চেষ্টায় শেখর সুমন ও সন্দীপ সিং! অভিযোগ পরিবারের

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে সামনে রেখে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছেন শেখর সুমন ও সন্দীপ এস সিং। এমনটাই মনে করছে অভিনেতার পরিবার। আর এই বিষয়টি নিয়ে তাঁরা বেশ অখুশি বলেই জানা যাচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় RJD (রাষ্ট্রীয় জনতা দল)-এর তরফে বিহারের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী তেজশ্বী যাদব একটি সাংবাদিক সম্মেলন করেন। যেখান অভিনেতার মৃত্যুর ঘটনায় CBI তদন্তের দাবি জানানো হয়। আর এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন শেখর সুমন ও সন্দীপ সিং।  আর এতেই নাকি কিছুটা অসন্তুষ্ট  সুশান্তের পরিবার। 

আরও পড়ুন-সুশান্তের বাড়ির 'ডুপ্লিকেট' চাবি কীভাবে দ্রুত তৈরি হয়ে গেল? প্রশ্ন তুললেন রূপা গঙ্গোপাধ্যায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Sandip Ssingh and Shekhar Suman at Sushant Singh Rajput's Patna home to meet his family

A post shared by yogen shah (@yogenshah_s) on

সুশান্তের পরিবারের তরফে এবিষয়ে জানানো হয়, ''পুরো ঘটনার তদন্ত হচ্ছে মুম্বইতে। আর সেখানে বিহারের কোনও রাজনৈতিক দলের ব্যনারে দাঁড়িয়ে কথা বলার অর্থ রাজনৈতিক সুবিধা নেওয়া। আমাদের পরিবার এই দাবি গুলো নিজেরাই রাখতে সক্ষম, তবে আমরা পুলিসি তদন্ত রিপোর্টের জন্য অপেক্ষা করছি। তার আগে রাজনৈতিক হস্তক্ষেপের কোনও প্রয়োজন নেই। আমাদের পরিবারেও রাজনৈতিক ব্যক্তিরা রয়েছেন, তাঁরা এই পদক্ষেপ গ্রহণ করবেন।'' এছাড়া পাটনায় হওয়া এই সাংবাদিক সম্মেলন সম্পর্কে তাঁদের কাউকে জানানো হয়নি বলে জানিয়েছে সুশান্তের পরিবার।

জানা যাচ্ছে, RJD প্রেস কনফারেন্সে বলিউডের গ্যাং ও সুশান্ত ৫০টি সিমকার্ড বদল নিয়ে মন্তব্য করেন শেখর সুমন। এদিকে তিনি নাকি RJD-র টিকিট পাওয়ার চেষ্টা করছেন বলেও শোনা যাচ্ছে। প্রসঙ্গত, এর আগে তিনি বিহারে কংগ্রেসের টিকিটে লড়াই করেছেন।

শেখর সুমনের পাশাপাশি সুশান্তের বন্ধু সন্দীপ এস সিংয়ের কথাবার্তাতেও বেশ বিরক্ত সুশান্তের পরিবার। তাঁদের কথায়, সন্দীপ সিং কীভাবে সংবাদমাধ্যমের কাছে বলতে পারেন, সুশান্তের মৃত্যুতে সন্দেহজনক কিছুই নেই, যেগুলি ভাবা হচ্ছে, সেগুলি ভুল। সন্দীপ কীভাবে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত সকলকে ক্লিনচিট দিতে পারেন? তিনি কি বলিউডের কোনও ব্যক্তিত্বকে লোকানোর চেষ্টা করছেন? তা নিয়েও প্রশ্ন তুলেছে সুশান্তের পরিবার।

আরও পড়ুন-সুশান্তের মৃত্যুর আগে কীভাবে উইকিপিডিয়াতে মৃত্যুর কথা আপডেট হয়েছিল? প্রশ্ন ভক্তদের

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতেও ইতিমধ্যে সুশান্ত সিং রাজপুতের বন্ধু সন্দীপ সিং-কে জিজ্ঞাসাবাদ করার দাবি উঠেছে। এদিকে এই মামলায় পুলিস ইতিমধ্যেই ২৮ জনকে জিজ্ঞাসাবাদ করেছে বলে খবর।