সুশান্তের বাবার নামে ভুয়ো অ্যাকাউন্ট কে খুলল? উঠছে প্রশ্ন

 কে কে সিং রাজপুতের টুইটার অ্যাকাউন্ট থেকে একাধিক টুইট, অথচ আদপে কোনও টুইটার অ্যাকাউন্টই খোলেননি সুশান্তের বাবা!

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 5, 2020, 07:01 PM IST
সুশান্তের বাবার নামে ভুয়ো অ্যাকাউন্ট কে খুলল? উঠছে প্রশ্ন
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের বাবার নামে টুইটার অ্যাকাউন্ট। সেখান থেকেই একাধিক টুইট করা হচ্ছে। সুশান্তের মৃত্যুর CBI তদন্তের দাবি, বলিউডে নেপোটিজম সহ একাধিক বিষয়ে কে কে সিং রাজপুতের টুইটার অ্যাকাউন্ট থেকে বেশকিছু টুইট কয়েকদিন ধরেই চোখে পড়েছে নেটিজেনদের। এমনকি ওই টুইটার অ্যাকাউন্টে সলমনের আগামী ছবি 'কভি ইদ, কভি দিওয়ালি' বয়কটের কথা বলা হয়। তবে আদপে তিনি কোনও টুইটার অ্যাকাউন্টই খোলেননি বলে জানিয়েছেন সুশান্তের বাবা।

PTI-সূত্রে খবর, সুশান্তের বাবা কে কে সিং রাজপুত স্পষ্ট জানিয়েছেন তিনি এধরনের কোনও টুইটার অ্যাকাউন্ট খোলেননি। যাঁরা এধরনের কাজ করছেন, তাঁদের কাছে অনুরোধ, মানুষের মধ্যে যেন কোনও বিভ্রান্তি না তৈরি করা হয়। তবে এখন প্রশ্ন, তবে কে খুলল কে কে সিং রাজপুতের নামে এই টুইটার অ্যাকাউন্ট?

আরও পড়ুন-একদিন আগে মা-কে হারিয়ে পরদিন সকালেই শ্যুটিং সেটে কাঞ্চন মল্লিক

ছবি : সুশান্তের বাবার ফেক টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা কিছু টুইট

আরও পড়ুন-সুশান্ত 'দিল বেচারা'র শ্যুটিং সেটে সবথেকে বেশি 'ওমলেট ও চিজ' খেয়ে নিতেন: সঞ্জনা

সুশান্তের পরিবারের তরফে গত ২৭ জুন অভিনেতা বিদায় জানিয়ে একটি বিবৃতি দেওয়া হয়। সেখানে সুশান্তের স্মৃতিতে অভিনয়, খেলা, ও বিজ্ঞান জগতের উঠতি তরুণদের সাহায্য করার প্রতিশ্রুতি দেওয়া হয়। পাশাপাশি সুশান্তের স্মৃতি রক্ষার্থে তাঁর প্রিয় জিনিসপত্র সংগ্রহ করার কথাও জানানো হয়। এরপর থেকে অভিনেতার পরিবারের তরফে সোশ্যাল মিডিয়ায় কিংবা সংবাদ মাধ্যমে কিছুই জানানো হয়নি, কোনও সাক্ষাৎকারও দেওয়া হয়নি। 

.