''সুশান্তের উপর দোষ চাপিয়ে সাধু সাজতে চাইছেন সারা ও শ্রদ্ধা'' কটাক্ষ যুবরাজ সিংয়ের

অভিযোগ সারা ও শ্রদ্ধা এখন নিজেরদের দিক থেকে নজর ঘোরাতে চাইছেন। সেকারণেই প্রয়াত সুশান্তের ঘাড়ে সব দোষ চাপাচ্ছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 27, 2020, 10:36 PM IST
''সুশান্তের উপর দোষ চাপিয়ে সাধু সাজতে চাইছেন সারা ও শ্রদ্ধা'' কটাক্ষ যুবরাজ সিংয়ের

নিজস্ব প্রতিবেদন : সুশান্তকে মাদক সেবন করতে দেখেছেন, NCB-র জিজ্ঞাসাবাদে এমনটাই দাবি করেছেন শ্রদ্ধা ও সারা। শনিবার বিশেষ সূত্রে এমনটাই খবর মিলেছিল। সারা, শ্রদ্ধাদের এই দাবিতেই বেজায় বিরক্ত সুশান্তের বন্ধু যুবরাজ সিং। তাঁর অভিযোগ সারা ও শ্রদ্ধা এখন নিজেরদের দিক থেকে নজর ঘোরাতে চাইছেন। সেকারণেই প্রয়াত সুশান্তের ঘাড়ে সব দোষ চাপাচ্ছেন।

সর্বভারতীয় সংবাদমাধ্যমে সুশান্তের বন্ধু যুবরাজ সিং বলেন, ''সারা ও শ্রদ্ধা সুশান্তের বিরুদ্ধেই মাদক সেবনের অভিযোগ আনছেন। তাঁরা এভাবে তুলে ধরার চেষ্টা করছেন, যেন তাঁরা কিছুই করেননি। নিজেদের দিক থেকে নজর ঘোরাতেই তাঁরা এমন করছেন। যেন রসিকতা হচ্ছে।'' যুবরাজের আরও অভিযোগ, ''সারা ও শ্রদ্ধার খুব ভালো করেই জানেন, মাদকচক্র তাঁরা জড়িত প্রমাণ হলে NDPS আইনে তাঁদের গুরুতর শাস্তি হতে পারে। আর সেকারণেই তাঁরা সুশান্তের উপর দোষ চাপাচ্ছেন।''

আরও পড়ুন-সুশান্তকে নিয়ে ছবিতে NCB আধিকারিক হচ্ছেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর, সুশান্ত ও রিয়ার ভূমিকায় কে?

আরও পড়ুন-বাড়ির পুজোয় ভারী সোনার গয়না পরাই রীতি, বাকি দিন রুপোর গয়না পরব : কৌশানি মুখোপাধ্যায়

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, সুশান্ত ও সারা দুজনেই NCB-কে জানিয়েছেন, তাঁরা শ্যুটিংয়ের ফাঁকে ভ্যানিটি ভ্যানে বসে সুশান্তকে মাদক নিতে দেখেছেন। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে থাইল্যান্ড ট্রিপে যাওয়ার কথা NCB-র জেরায় স্বীকার করে নিয়েছেন সারা আলি খান। তবে মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন সারা। এদিকে, জেরায় জয়া সাহার সঙ্গে মাদক চ্যাটের কথা শ্রদ্ধা কাপুর স্বীকার করে নিয়েছেন। তবে অভিনেত্রীর দাবি, তিনি কখনও মাদক নেননি। NCB-কে শ্রদ্ধা জানিয়েছেন, সুশান্তের পাবনার ফার্ম হাউস পার্টিতে মোট ৫-৬জন উপস্থিত ছিলেন। সেখানে ড্রিঙ্ক সার্ভ করা হচ্ছিল। 

.