Sushant Singh Rajput: ‘তুমি কেন ভয় পাবে?’ রিয়ার রোডিজ প্রোমো-র রেশ ধরেই তাঁকে নিশানা সুশান্তের দিদির

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে প্রায় ৩ বছর। এখনও সিবিআই এই মৃত্যু মামলা নিয়ে নীরব।

Updated By: Apr 11, 2023, 09:52 PM IST
Sushant Singh Rajput: ‘তুমি কেন ভয় পাবে?’ রিয়ার রোডিজ প্রোমো-র রেশ ধরেই তাঁকে নিশানা সুশান্তের দিদির

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে প্রায় ৩ বছর। এখনও সিবিআই এই মৃত্যু মামলা নিয়ে নীরব। এর মাঝেই সোমবার কাজে ফেরার কথা ঘোষণা করেছেন রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর  রিয়াকে প্রায় ১ বছর জেলেও থাকতে হয়। এবারে 'রোডিজ'-এর মাধ্যমে ফিরতে চলেছেন তিনি।

রোডিজ রিয়াকে দেখা যাবে গ্য়াং লিডার হিসাবে। তাঁর রিএন্ট্রি হতেই তিনি একটি ভিডিও প্রকাশ্যে এনেছেন তিনি। যেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, 'কী ভেবেছিলেন, আমি ফিরে আসব না? ভয় পেয়ে যাব? এবার ভয় পাবে অন্য কেউ।'

এদিকে, রিয়ার কাজে ফেরার বিষয়টা খুব ভালোভাবে মেনে নিতে পারছে না সুশান্তের পরিবার। রিয়ার রোডিজ ১৯-এর প্রোমো সামনে আসার ঘন্টাখানেকের মধ্যেই টুইটারে বিস্ফোরক পোস্ট করেছেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং। পেশায় আইনজীবী প্রিয়াঙ্কা এদিন কারুর নাম না করেই লেখেন, ‘তুমি কেন ভয় পাবে? তুমি তো দেহব্য়বসায়ী ছিলে আর থাকবেও। তোমাকে সাহস দিচ্ছে প্রভাবশালীরা। তার সঙ্গে প্রিয়াঙ্কার এটাও লিখেছেন, ‘সুশান্তের মৃত্যু তদন্ত কী কারণে এগোচ্ছে না সেই কারণও স্পষ্ট’।

আরও পড়ুন: WATCH | Uorfi Javed: ছাদের উপর উর্ফির বুকে অভিনেত্রীর হাত! শরীর ক্যানভাস জুড়ে শুধুই চরম কামতৃষ্ণা

নেটিজেনদের ধারণা রিয়ার দিকেই আঙুল তুলেছেন সুশান্তের দিদি। ফলে রিয়ার ভিডিও-র পর প্রিয়াঙ্কার এই ট্যুইট দেখে বিতর্ক ফের তুঙ্গে। রোডিজ এই  প্রোমো সামনে আসতেই  সুশান্তের ভক্তরা চটে লাল ‘রোডিজ’নির্মাতাদের উপর। ইতিমধ্যেই শো বয়কটের ডাক উঠেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.