বাঁশিতে 'জিঙ্গল বেল' এর সুর তুলল সুস্মিতা কন্যা আলিশা

সুন্দর ভাবে বড় করে তুলছেন দুই মেয়ে রিনি ও আলিশাকে। পড়াশোনা থেকে গানবাজনা, শরীরচর্চা সবই শেখাচ্ছেন দুই মেয়েকে।

Updated By: Dec 23, 2018, 01:43 PM IST
বাঁশিতে 'জিঙ্গল বেল' এর সুর তুলল সুস্মিতা কন্যা আলিশা

নিজস্ব প্রতিবেদন: বিয়ে না করেই মা হয়েছেন সুস্মিতা। সুন্দরভাবে 'সিঙ্গল মাদার'-এর দায়িত্বও পালন করছেন তিনি। ২০০০ সালে মাত্র ২৫ বছর বয়সে রিনিকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা। পরবর্তীকালে ২০০৯ সালে সুস্মিতা দ্বিতীয়বারের জন্য মা হন। দত্তক নেন তিনমাসের শিশুকন্যাকে। যার নাম রাখেন আলিশা। ভারতের মতো রক্ষণশীল দেশে বিয়ে না করে 'সিঙ্গল মাদার' হওয়া খুব একটা সহজ বিষয় নয়। তবে প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা বরাবরই হটকে। তিনি এটা করে দেখিয়েছেন। বর্তমানে রিনির বয়স ১৯ ও আলিশার ৯। সুন্দর ভাবে বড় করে তুলছেন দুই মেয়ে রিনি ও আলিশাকে। পড়াশোনা থেকে গানবাজনা, শরীরচর্চা সবই শেখাচ্ছেন দুই মেয়েকে।

সুস্মিতা সেনে বড়মেয়ে রিনি ভীষণ ভালো গান করে। তবে শুধু রিনিই নন, ছোট মেয়ে আলিশাও বেশ ভালো পিয়ানো বাজায় এমনকী বাঁশিও বাজাতে পারে সে। সেই সমস্ত ভিডিও মাঝে মধ্যেই ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী। সম্প্রতি সুস্মিতা আলিশার বাঁশি বাজানোর একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা গেছে। যেখানে আলিশাকে জিঙ্গল বেল টিউনটি বাজাতে দেখা গেছে। তবে এই টিউনটি বাজানো আলিশা নতুন শিখছে তা অবশ্য বেশ বোঝা যাচ্ছে। তবে আলিশার এই চেষ্টা মন্দ নয়।

আরও পড়ুন- ফিল্ম রিভিউ: রসগোল্লার রসে কি মন ভরল বাঙালির?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন- বাংলাদেশে গিয়ে নকশী কাঁথার খোঁজ কি পাবে কলকাতার ৪ বন্ধু?

এর আগে অ্যাডেলের 'হ্যালো' গানটি রেকর্ড করতে দেখা গেছে। সেই ছবি ও গানটি ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা গেছে সুস্মিতাকে। বেশকিছুদিন আগে রিনির ১৯ বছরের জন্মদিনের সেলিব্রেশনে ডিনারে গিয়ে বান্ধবী বৈষ্ণবীকে বাদ্যযন্ত্রর আওয়াজ অসাধারণ দক্ষতায় মুখে বাজাতে দেখা গেছে। তার সঙ্গে গান গেয়েছে রিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন- ডিসসোসিয়েটিভ আইডেন্টিটি ডিজঅর্ডারে আক্রান্ত অভিনেতা শাশ্বত?

তবে শুধু রিনি ও আলিশাই নয়, তাদের মা সুস্মিতা সেন নিজেও বেশ ভালো গান করেন। বিভিন্ন অনুষ্ঠানে, বলিউডের পার্টিতে বহুবার গাইতে দেখা গেছে সুস্মিতাকে। আর তা হবে নাই বা কেন, কথায় বলে বাঙালিদের জন্মগত ভাবে গান গাওয়ার বিশেষ দক্ষতা থাকে, তাই নয় কি? আর সেই সুস্মিতাই এখন রিনা ও আলিশা মতো প্রতিভাবান দুই কন্যার গর্বিত মা। তাঁদেরকে একা হাতে সুস্মিতা যেভাবে বড় করছেন তা প্রশংসনীয়ই বটে।

আরও পড়ুন-আবারও বাবা হলেন করিশ্মার প্রাক্তন স্বামী

.