বিয়ে করছেন! হলুদ রঙের শাড়ি পরে সুস্মিতা কী করলেন দেখুন

রোহমান শলের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি 

Updated By: Sep 10, 2019, 11:41 AM IST
বিয়ে করছেন! হলুদ রঙের শাড়ি পরে সুস্মিতা কী করলেন দেখুন

নিজস্ব প্রতিবেদন: শাড়ি পরে ছবি শেয়ার করলেন সুস্মিতা সেন। সোশ্যাল হ্যান্ডেলে নিজের শাড়ি পরা ছবি শেয়ার করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। যেখানে তাঁকে হলুদ এবং মেরুন রঙের একটি সিল্ক শাড়িতে দেখা যায়।
দেখুন সুস্মিতা সেনের ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বিশ্ব সুন্দরী হওয়ার পর বলিউডে পা রাখেন সুস্মিতা সেন। ২০১০ সালে পরিচালক অনিশ বাজমির সিনেমা 'নো এন্ট্রি'-তে দেখা যায় তাঁকে। ওই সিনেমায় অনিল কাপুরের বিপরীতে অভিনয় করেন তিনি। শুধু অনিল কাপুর নন, কখনও সঞ্জয় কাপুর, কখনও সলমন খানদের মতো বলিউডের একাধিক প্রথম সারির অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন সুস্মিতা সেন।

আরও পড়ুন : 'লুকোবেন না', বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে বার্তা স্বস্তিকার
সম্প্রতি মডেল রোহমান শলের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা সেন। বলিউডে বেশ কিছুদিন ধরে এমন কানাঘুষো শুরু হয়েছে। রোহমান শলের সঙ্গে সম্পর্কের কথা কখনও অস্বীকার করেননি বলিউডের বাঙালি-কন্যা। তবে তাঁরা কবে বিয়ে করছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি সুস্মিতা সেন। বন্ধু রোহমান শলের সঙ্গে এই মুহূর্তে সাতপাকে বাঁধা না পড়লেও, তাঁরা যে একে অপরের সঙ্গে ভাল সময় কাটাচ্ছেন, তা বার বার স্পষ্ট করে দেন সুস্মিতা সেন।

আরও পড়ুন  : পাকিস্তানও রকেট ওড়াতে পারে! বলিউড অভিনেতা আরশাদের ট্যুইট ঘিরে বিতর্ক
এদিকে সুস্মিতা সেনের তুলনায় রোহমান ১৪ বছরের ছোট বলে বার বার সমালোচনা হয়েছে বাঙালি অভিনেত্রীর সম্পর্ক নিয়ে। তবে ওই সমালোচনাকে কখনও তিনি গায়ে মাখতে রাজি নন বলেও ইঙ্গিত দেন সুস্মিতা সেন।