close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ক্যান্সারের মারণ থাবা, বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে চিনতে কষ্ট হবে...

সুজান খানের সঙ্গে ছবি শেয়ার করলেন সোনালি

Updated: Aug 14, 2018, 10:37 AM IST
ক্যান্সারের মারণ থাবা, বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে চিনতে কষ্ট হবে...

নিজস্ব প্রতিবেদন : মারণ রোগে আক্রান্ত তিনি। মার্কিন মুলুকে চলছে বলিউড অভিনেত্রীর চিকিত্সা। ক্যান্সারের মারণ কামড়কে উপেক্ষা করে তিনি ঠিক সেরে উঠবেন, সেই আশা নিয়েই দিনের পর দিন নিউ ইয়র্কে রয়েছেন সোনালি বেন্দ্রে।

ক্যান্সারের চিকিত্সা চললেও, মনের জোর কিন্তু কোনওভাবেই হারাননি বলিউড অভিনেত্রী। তাই তো, চিকিত্সার জন্য মার্কিন মুলুকে থেকেও এক এক সময় এক এক রকম লুক শেয়ার করছেন সোনালি বেন্দ্রে। কখনও হৃত্বিক রোশন, কখনও ঋত্বিক-পত্নী সুজান খান আবার কখনও স্বামী গোল্ডি বেহলের সঙ্গে ছবি শেয়ার করছেন বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন : তৈমুরের মা হওয়ার জ্বালা কতটা, ফাঁস করলেন করিনা

আর এবার সোনালি বেন্দ্রে ছবি শেয়ার করলেন সুজান খান। নিউ ইয়র্কে গিয়েই সোনালির সঙ্গে ছবি শেয়ার করেন সুজান এবং গায়েত্রী ওবেরয়। এই ছবিতে দুই বন্ধুর সঙ্গে বেশ হাসিখুশি মুখেই দেখা যায় সোনালিকে। ক্যান্সারের মারণ কামড় যে তাঁকে মনের দিক থেকে কোনওভাবেই দুর্বল করে দিতে পারেনি, তা স্পষ্ট করে দিয়েছেন বলিউড অভিনেত্রী।

দেখুন সেই ছবি...

 

 

সম্প্রতি ছেলে রণবীর বেহলের জন্মদিনে আবেগতাড়িত হয়ে পড়েন সোনালি। এই প্রথম ছেলের জন্মদিনে তিনি তার কাছে থাকতে পারছেন না বলে বিশেষ বার্তা দেন সোনালি। ছেলের ১৩ বছরের জন্মদিন এবার যেন সত্যিই তার কাছে ‘আনলাকি থার্টিন’ হয়ে দাঁড়িয়েছে বলেও মনে করেন বলিউড অভিনেত্রী। অসুস্থতা এবং চিকিত্সার কারণেই এ বছর প্রথম ছেলের জন্মদিনে তার কাছ থেকে কয়েক যোজন দূরে রয়েছেন সোনালি বেন্দ্রে।

আরও পড়ুন : সলমন সম্পর্কে গোপন কথা প্রকাশ করেই ফেললেন অর্পিতা খান?

আর সেই কারণেই ছেলের জন্মদিনে এক আবেগ ভরা পোস্টে সোনালি লেখেন, ‘রণবীর, আমার সূর্য, আমার চন্দ্র, আমার তারা, আমার আকাশ। হয়ত আমার এই কথাগুলি একটু বেশই নাটুকে শোনাচ্ছে। তবে তোমার ১৩ বছরের জন্মদিনে এটা তোমার প্রাপ্য। তুমি এক কৈশোরে রয়েছো। হয়ত, এই সময় আমাকে তোমার ভীষণ দরকার। আমি তোমাকে ঠিক বলে বোঝাতে পারব না যে আমি তোমাকে নিয়ে কতটা গর্বিত। তোমার জন্য অনেক ভালোবাসা, অনেক আদর রইল।’

আরও পড়ুন : মাঝ রাতে কার সঙ্গে 'ডেট' করছেন প্রিয়াঙ্কা সরকার? প্রকাশ্যে ছবি

তবে জন্মদিনে ছেলের কাছ থেকে দূরে থাকলেও, সোনালি যে কোনওভাবেই মনের জোর হারাননি, তা এবার সুজান খানের পোস্টেই নতুন করে ফুটে উঠল।

এদিকে সোনালি বেন্দ্রের মত বলিউড অভিনেতা ইরফান খানেরও চলছে ‘বিরল রোগের’ চিকিত্সা। এই মুহূর্তে চিকিত্সার জন্য লন্ডনে রয়েছেন ইরফান। দিন যত গড়াচ্ছে ইরফান খান চিকিত্সায় সাড়া দিচ্ছেন বলেও জানা গিয়েছে।