ভিন্ন ধর্মে বিয়ে, সুষমা আক্রমণের পাল্টা জবাব স্বরার

সোশ্যাল মিডিয়ায় বলিউড সেলিব্রিটিদের ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়।  নিত্যদিনই কোনও না কোনও কারণে কিছু নেটিজেনদের আক্রমণের শিকার হতে হয় তাঁদের। তবে এবার নেটিজেনদের আক্রমণের শিকার হতে হল খোদ কেন্দ্রীয়মন্ত্রী সুষমা স্বরাজকে। এবার সুষমা স্বরাজকে আক্রমণের বিরুদ্ধে সরব হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর ও বিশাল দাদলানি।

Updated By: Jun 25, 2018, 05:38 PM IST
ভিন্ন ধর্মে বিয়ে, সুষমা আক্রমণের পাল্টা জবাব স্বরার

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় বলিউড সেলিব্রিটিদের ট্রোল হওয়ার ঘটনা নতুন নয়।  নিত্যদিনই কোনও না কোনও কারণে কিছু নেটিজেনদের আক্রমণের শিকার হতে হয় তাঁদের। তবে এবার নেটিজেনদের আক্রমণের শিকার হতে হল খোদ কেন্দ্রীয়মন্ত্রী সুষমা স্বরাজকে। এবার সুষমা স্বরাজকে আক্রমণের বিরুদ্ধে সরব হলেন অভিনেত্রী স্বরা ভাস্কর ও বিশাল দাদলানি।

সম্প্রতি, উত্তরপ্রদেশের এক ভিন্ন ধর্মী দম্পতিকে পাসপোর্টের জন্য আবেদন করতে গিয়ে খোদ লখনউ-এর পাসপোর্ট আধিকারিকের কাছে অপমানিত হতে হয়। অভিযোগ, ওই দম্পতির একজন হিন্দু ও অন্যজন মুসলিম সম্প্রদায়ভুক্ত হওয়ার জন্যই তাঁরা পাসপোর্ট আধিকারিকের কাছে অপমানিত হন। বিকাশ মিশ্রা নামে ওই পাসপোর্ট আধিকারিক ওই মহিলার স্বামীকে হিন্দু ধর্মে ধর্মান্তরিত হওয়ার পরামর্শ দেন বলেও অভিযোগ। পরে পুরো ঘটনা অভিযোগ আকারে লিখে তা ওই দম্পতি টুইটারে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে ট্যাগ করেন। আর এরপরেই লখনউ-এর আধিকারিককে বদলি করে দেওয়া হয়। পুরো ঘটনার পর বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে টুইটারে নেটিজেনদের আক্রমণের স্বীকার হতে হয়। তাঁর বিরুদ্ধে নিম্নমানের ভাষা ব্যবহারও করা হয়।

আরও পড়ুন-আইফায় মুগ্ধ করলেন রেখা, ফিরিয়ে নিয়ে গেলেন মুঘল-ই-আজমের দুনিয়ায়

যদিও ঘটনার বিষয়ে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ জানিয়েছেন, তিনি বিদেশ সফরে থাকাকালীনই ঘটনাটি ঘটে। আর এবিষয়ে তিনি বিশেষ কিছুই জানেন না। 

তবে খোদ কেন্দ্রীয় মন্ত্রীকে এধরনের আক্রমণের প্রতিবাদ জানিয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর, ও সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি।

আরও পড়ুন-ভারতকে গর্বিত করেছিলেন যে বাঙালি, 'গোল্ড' শোনাবে তাঁরই গল্প