Taapsee Pannu: 'রাজকুমারকে খুঁজতে অনেক ব্যাঙকে চুমু খেতে হয়েছে', বিরক্ত তাপসী...

Taapsee Pannu: দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ও ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাপসী পান্নু। তিনি বলেন যে অন্যদের মতো তাঁকে নিজের জন্য রাজপুত্র খোঁজার জন্য অনেক ব্যাঙকে চুমু খেতে হয়েছে।   

Updated By: Mar 11, 2024, 11:23 AM IST
Taapsee Pannu: 'রাজকুমারকে খুঁজতে অনেক ব্যাঙকে চুমু খেতে হয়েছে', বিরক্ত তাপসী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ও ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তাপসী পান্নু(Taapsee Pannu)। ২০১৩ সালে তাঁদের প্রথম আলাপ। সেই সময় অভিনেত্রী বলিউডে 'চশমে বদ্দুর' ছবিতে ডেবিউ দিয়েছিলেন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর ডেটিং অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। তিনি জানান, তাঁর প্রেমের জীবন খুব একটা উজ্জ্বল ছিল না। অন্যদের মতো তাঁকে নিজের জন্য রাজপুত্র খোঁজার জন্য অনেক ব্যাঙকে চুমু খেয়েছেন। 

আরও পড়ুন: Oscars 2024: সেরা পরিচালক নোলান, সেরা অভিনেতা মারফি, ওপেনহাইমারের ঝুলিতে ৭ অস্কার

যদিও এর পরে তিনি অনেক ম্যাচিওরড হয়েছেন। পরবর্তীকালে তাপসী নিজের মতই একজন খুঁজে পেয়েছেন। ম্যাথিয়াসের ম্যাচিরিয়িটি তাঁকে আকর্ষণ করেছিল বলে অভিনেত্রী জানান। তাপসী বলেন যে ম্যাথিয়াসের সঙ্গে দেখা করার আগে তিনি বিশ্বাস করতেন যে একজন পুরুষের ম্যাচিওরিটি সম্পর্কের মধ্যে সুরক্ষার অনুভূতি দেবে। এবং তিনি সেটাই চেয়েছিলেন। 

শোনা যাচ্ছে আগামী মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসবেন তাপসী। উদয়পুরে বসবে বিয়ের আসর। বিয়ের এই গুজবে প্রতিক্রিয়া জানিয়ে অভিনেত্রী বলেন যে তিনি একদিন বিয়ে করবেন, এবং যখন তিনি করবেন তখন লোকেরা জানতে পারবে।

অভিনেত্রী আরও বলেন, 'এই গুজব অর্থহীন। সকলে যদি অনুমান করতে চান, তাহলে দশ বছর আগে বলা শুরু করা উচিত ছিল। যখন আমি এঁর সঙ্গে ডেট করা শুরু করি। আমি তখন থেকেই জানতাম যে যখনই আমি বিয়ে করি না, ম্যাথিয়াসকেই করব। কিন্তু আমি এখন বুঝতে পারছি না, কেন সবার এত কৌতুহল।'

আরও পড়ুন: Oscars 2024 Live Updates: সেরা ছবি, সেরা পরিচালক, সেরা অভিনেতা...ওপেনহাইমারের ঝুলিতে ৭ অস্কার

তিনি বলেছিলেন যে লোকেরা তাঁর কাজের জন্য তাঁকে ভালবাসে এবং তিনি তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে ব্যাখ্যা দিতে চান না।
তাপসী আরও বলেন, 'এটি যদি হতে দেন, আমি সঠিক সময়ে খবরটি শেয়ার করব। যদি ঘোষণা করার কিছু থাকে তবে আমি তা করব। এটা এমন নয় যে আমি অসৎ বা বেআইনি কিছু করছি। আমি অবিবাহিত, এবং তাঁরা আশা করে না আমি বিয়ে করব নাকি?'

বলিউডে স্পষ্টভাষী হিসাবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু। কোনও বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যেকোনও বিষয়েই কোনও রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি।  অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, বলিউডের মেগাস্টারদের সঙ্গে কাজ করেছেন তাপসী। দিল্লির এই মেয়ে ধীরে ধীরে নিজের দমেই পাকা করে নিয়েছে নিজের জায়গা। প্রসঙ্গত, গত বছরের শেষে মুক্তি পেয়েছে ডাঙ্কি। প্রথমবার শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে ৫০০ কোটির বেশি ব্যবসা করেছে সেই ছবি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.