Love Story: যে যা বলে বলুক! অর্ধেকেরও কম বয়সী সুন্দরীর প্রেমে মশগুল ৫৭ বছরের অভিনেতা…

Love Story: প্রথম যখন প্রকাশ্যে আসে তাঁদের সম্পর্কের কথা, তখন বেশ কয়েকদিন সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয় এই তামিল অভিনেতাকে। কিন্তু সেই সমস্ত নেগেটিভ মন্তব্যকে পাত্তা দিতে চাননি অভিনেতা। শীতলের সঙ্গে ভালোবাসায় মশগুল অভিনেতা সম্প্রতি তাঁর বিয়ের কথা প্রকাশ্যে আনেন। 

Updated By: Nov 1, 2022, 09:20 PM IST
Love Story: যে যা বলে বলুক! অর্ধেকেরও কম বয়সী সুন্দরীর প্রেমে মশগুল ৫৭ বছরের অভিনেতা…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কথায় বলে প্রেমের কোনও বয়স হয় না। শোবিজ ইন্ডাস্ট্রিতে এমন অনেক অসমবয়সী দম্পতি রয়েছেন যাঁরা বয়স নিয়ে আদৌ চিন্তিত নয়। তাঁদের বয়সের ফারাক অনেকটা হলেও সুখে শান্তিতে একসঙ্গেই আছেন তাঁরা। সেই তালিকায় নয়া নাম তামিল অভিনেতা বাবলু পৃথ্বীরাজ। ৫৭ বছর বয়সী এই অভিনেতা মন দিয়েছেন তাঁর থেকে ৩৩ বছরের ছোট একটি মেয়েকে। এই কারণেই বেশ কয়েকদিন খবরের শিরোনামে রয়েছেন এই অভিনেতা। সম্প্রতি ২৪ বছরের শীতলের সঙ্গে বিয়ের কথা শেয়ার করেন বাবলু পৃথ্বীরাজ।

আরও পড়ুন-Shah Rukh Khan Birthday: ফ্যানেদের জন্য সারপ্রাইজ! এবছর জন্মদিনেই বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান

বেশ অনেকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছে বাবলু পৃথ্বীরাজ ও শীতলের প্রেমকাহিনি। প্রথম যখন প্রকাশ্যে আসে তাঁদের সম্পর্কের কথা, তখন বেশ কয়েকদিন সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে হয় এই তামিল অভিনেতাকে। কিন্তু সেই সমস্ত নেগেটিভ মন্তব্যকে পাত্তা দিতে চাননি অভিনেতা। শীতলের সঙ্গে ভালোবাসায় মশগুল অভিনেতা সম্প্রতি তাঁর বিয়ের কথা প্রকাশ্যে আনেন। সম্প্রতি মিডিয়ায় তাঁরা ঘোষণা করেন যে, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরেই শীতলের প্রেমে পড়েন বাবলু।

আরও পড়ুন- Salman Khan: সলমানের নিরাপত্তা নিয়ে বড় সিদ্ধান্ত মহারাষ্ট্র সরকারের...

কে এই শীতল। তিনি একজন জিম ট্রেনার। সূত্রের খবর, জিমেই প্রথমবার দেখা হয়েছিল তাঁদের। তাঁদের প্রেম কাহিনি শুরু হয় প্রথম দিন থেকেই। লাভ অ্যাট ফার্স্ট সাইট বলাই যায়। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরেই শীতলের সঙ্গে দেখা হয় অভিনেতার। বিয়ে ভাঙার পর একাকীত্বে ভুগছিলেন অভিনেতা। সেই একাকীত্ব থেকেই অবসাদে ভুগছিলেন। শীতলের কাছে বয়স শুধুমাত্র সংখ্যা। বাবলু পৃথ্বীরাজের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তিনিও খুশি। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই শীতলের সঙ্গে পোস্ট দেখা যায় বাবলু পৃথ্বীরাজের। দুজনেই ফিটনেস ফ্রিক। সেখান থেকেই শুরু তাঁদের প্রেম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.