বারবার দিদি Kajol-র সঙ্গে তুলনা টানা হয়েছে, ক্ষোভ উগরে দিলেন Tanishaa

এক সাক্ষাৎকারে সেবিষয়েই মুখ খুলেছেন তনুজার ছোট মেয়ে।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 11, 2021, 08:39 PM IST
বারবার দিদি Kajol-র সঙ্গে তুলনা টানা হয়েছে, ক্ষোভ উগরে দিলেন Tanishaa

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী হিসাবে সিনেমার দুনিয়ায় প্রতিষ্ঠিত তনুজা (Tanuja) এবং মেয়ে কাজল (Kajol)। সেই জায়গায় মা ও দিদির ছায়ায় ঢাকা পড়ে গিয়েছেন কাজলের বোন তনিশা (Tanishaa Mukerji)। কেরিয়ারের শুরুর দিকে দিদি কাজলের সঙ্গে বারবার তুলনার মুখোমুখি হতে হয়েছে তনিশাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেবিষয়েই মুখ খুলেছেন তনুজার ছোট মেয়ে।  

তনিশা (Tanishaa Mukerji) সাক্ষাৎকারে বলেন, ''সবাই চাইতেন, আমি দিদি কাজলের (Kajol) মতো অভিনয় করি, ওর মতোই আমায় দেখতে হবে, কিংবা ওকে ছাপিয়ে যাব। কিন্তু দুজন মানুষ সম্পূর্ণ এক হতে পারেন না। আমি দিদির থেকে লম্বা, আমার চোখ কটা, কোঁকড়ানো চুল, এসব কোনওকিছুই দিদির মতো নয়। আমি নিশ্চিত দিদিকে (কাজল) কেও মায়ের (তনুজা) সঙ্গে তুলনা করা হয়েছে। আমার তো মনে হয়, প্রত্যেকের তাঁর নিজের মতো করে উজ্জ্বল হয়ে ওঠা উচিত। '' 

আরও পড়ুন-ধর্ম নিয়ে প্রশ্ন, ট্রোলারদের জবাব দিয়ে নেটদুনিয়ার মন জিতলেন Irrfan-পুত্র

তনিশার কথায়, অল্প বয়সে দিদির সঙ্গে তুলনায় তাঁর ভীষণই খারাপ লাগত। তাঁর কথায় কখনওই দুটো মানুষের তুলনা করা উচিত নয়। তবে তনিশার বলেন, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে এখন আর মনকষ্টে ভোগেন না। তিনি যা পেয়েছেন, তা নিয়েই খুশি বলে জানান তনুজার ছোট মেয়ে। তাঁর কথায়, মা (তনুজা) সবসময়ই তাঁদের পাশে থেকেছেন। সমালোচনায় কান না দিয়ে নিজের মতো করে উজ্জ্বল হয়ে উঠতে বলেছেন। 

প্রসঙ্গত, খুব শীঘ্রই 'রোজি : দ্য স্যাফরন চ্যাপ্টার' ছবিতে দেখা যাবে তনুজা কন্যা তনিশাকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.