Tanushree Dutta: 'কালোজাদু করে প্রাণে মারার চেষ্টা, বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে...'

অনিশ্চয়তার মধ্যে দিন কাটছে, নিরাপত্তাহীনতায় ভুগছেন অভিনেত্রী তনুশ্রী দত্তা। সম্প্রতি, এক সাক্ষাৎকারে বলিউড নিয়ে আরও বিস্ফোরক মন্তব্য করেছেন তনুশ্রী। গভীর ষড়যন্ত্র চলছে, তাঁকে প্রাণে মারতে কালোজাদুও করা হয়েছে বলে ভয়ঙ্কর অভিযোগ এনেছেন তনুশ্রী। সামনে এনেছেন তাঁর সঙ্গে ঘটে যাওয়া বেশকিছু ঘটনা। যেকারণে সন্দেহ আরও গভীর হয়ে বলে দাবি করেছেন অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 30, 2022, 08:42 PM IST
Tanushree Dutta: 'কালোজাদু করে প্রাণে মারার চেষ্টা, বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে...'

Tanushree Dutta, Blackmagic, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনিশ্চয়তার মধ্যে দিন কাটছে, নিরাপত্তাহীনতায় ভুগছেন অভিনেত্রী তনুশ্রী দত্তা। সম্প্রতি, এক সাক্ষাৎকারে বলিউড নিয়ে আরও বিস্ফোরক মন্তব্য করেছেন তনুশ্রী। গভীর ষড়যন্ত্র চলছে, তাঁকে প্রাণে মারতে কালোজাদুও করা হয়েছে বলে ভয়ঙ্কর অভিযোগ এনেছেন তনুশ্রী। সামনে এনেছেন তাঁর সঙ্গে ঘটে যাওয়া বেশকিছু ঘটনা। যেকারণে সন্দেহ আরও গভীর হয়ে বলে দাবি করেছেন অভিনেত্রী।

সাক্ষাৎকারে ঠিক কী বলেছেন তনুশ্রী দত্ত?

তনুশ্রীর কথায়, 'আমি ভেঙেছি, মচকেছি, কিন্তু শেষ হয়ে যায়নি।' তাঁর কথায়, '২০১৮ সালের আগে পর্যন্ত সবকিছু ঠিকঠাকই ছিল। ২০২০ সেপ্টেম্বরে যখন দেশে ফিরলাম, তখন বেশকিছু ছবিতেও সই করি। সব ঠিকঠাকই এগোচ্ছিল। সমস্যার সূত্রপাত ২০২১-এর এপ্রিল থেকে। আমার কাজ, মানসিক শান্তি, শরীর সবকিছু শেষ করে দেওয়ার জন্য চক্রান্ত শুরু হল। নাম বলতে চাই না, তবে আমার কিছু বন্ধু, পরিচিতরাই এর সঙ্গে যুক্ত। বুঝতে পেরেছি, কারণ আমার করা কিছু ওয়াটসআপ চ্যাটই গ্রুপে গ্রুপে ফরওয়ার্ড করে দেওয়া হচ্ছিল। কিছু অপরাধ জগতের লোকজনকের আমার বিরুদ্ধে কাজে লাগানো হচ্ছিল।'

অভিনেত্রী জানিয়েছেন, তিনি যখন উজ্জয়িনীতে গিয়েছিলেন সেখানে এক সাধু তাঁকে অনেক কথা বলেছিলেন। তনুশ্রীর কথায়, 'ওই সাধু আমায় জানান, মহারাষ্ট্রের একটি জায়গায় আমাকে মারতে কালোজাদু করা হচ্ছে। তখন খুব ঠিকভাবে বুঝতে পারিনি, তবে কিছু একটা যে চলছে সেটা বুঝে ছিলাম। আর এরপরই উজ্জয়িনীতে ব্রেকফেল হয়েদুর্ঘটনা ঘটল। খাবারে বিষ মিশিয়ে দেওয়ার মতো ষড়যন্ত্র হয়।' অভিনেত্রীর কথায়, বলিউডের অন্ধকার দিন চলছে, তবে তিনি আশাবাদী এই অন্ধকার একদিন সরে যাবে।

তনুশ্রী স্বীকার করে নেন, যে তিনি সেই সময় ভীষণই ভীত হয়ে পড়েছিলেন। তবে তিনি হাল ছাড়তে নারাজ। এর আগে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রকারী হিসাবে নানা পাটেকরের নাম নিয়েছিলেন তনুশ্রী দত্ত। প্রসঙ্গত ২০১৮-য় মিটু নিয়ে প্রথমবার সরব হয়েছিলেন তনুশ্রী দত্ত। তারপরই বি-টাউনে ঝড় ওঠে।  তাঁর অভিযোগের তালিকায় ছিল গণেশ আচার্য, বিবেক অগ্নিহোত্রীর নাম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

 

.