বলিউডের এই অভিনেত্রীর প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন রণবীর কাপুরের ভাই!

খোলসা করেননি কেউ

Updated By: Aug 20, 2019, 12:38 PM IST
বলিউডের এই অভিনেত্রীর প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন রণবীর কাপুরের ভাই!

নিজস্ব প্রতিবেদন: কখনও সিদ্ধার্থ মালহোত্রা আবার কখনও টাইগার শ্রফ, বলিউডে আসার পর থেকে টিনসেল টাউনের একাধিক অভিনেতার সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। শোনা যায়, দিশা পাটানির সঙ্গে টাইগার শ্রফের বিচ্ছেদের জন্য তাঁকেই অনেকাংশে দায়ি করা হয়। বুঝতেই পারছেন, বলিউডের নবাগতা অভিনেত্রী তারা সুতারিয়ার কথা বলা হচ্ছে। 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু'-এর সিক্যুয়েল দিয়ে যিনি বি টাউনে পা রাখেন। এবার সেই তারা সুতারিয়ার সঙ্গে কার নাম জড়াল জানেন?

আরও পড়ুন : ​উত্তাপ বাড়াচ্ছেন রকুল, নীল বিকিনিতে মাঝ সমুদ্রে বলিউড অভিনেত্রী
শোনা যাচ্ছে, রণবীর কাপুরের তুতো ভাই আদর জৈনের সঙ্গে নাকি ডেট করছেন তারা সুতারিয়া। আদর জৈনের সঙ্গে তারাকে নাকি মুম্বইয়ের বিভিন্ন রেস্তোরাঁয়ও দেখা যাচ্ছে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি তারা সুতারিয়া কিংবা আদর জৈনকে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : অসমে বন্যা দুর্গতদের পাশে দাঁড়ালেন অক্ষয়, দিলেন ২ কোটির অনুদান
এদিকে তারার সঙ্গে যখন আদরের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে, সেই সময় আলিয়ার সঙ্গে ঘর বাঁধার জন্য প্রায় জোর তোড়জোড় শুরু করে দিয়েছেন রণবীর কাপুর। আলিয়াকে বিয়ে করতে চেয়ে ইতিমধ্যেই অভিনেত্রীর পরিচালক বাবা মহেশ ভাটের দ্বারস্থ হয়েছেন ঋষি কাপুর পুত্র। এমনকী, সঙ্গিনী হিসেবে আলিয়ার হাত চাইতে গিয়ে মহেশ ভাটের সামনে নাকি চোখে জলও এসে পড়ে রণবীরের। তবে কবে বাজছে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের সানাই, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

.