Tara Sutaria: 'আগুন ঝরাচ্ছো'! মনোকিনিতে তারা সুতারিয়াকে দেখে মন্তব্য বয়ফ্রেন্ড আদারের

সম্প্রতি 'হিরোপান্তি ২' অভিনেত্রী অ্য়ানিম্য়াল প্রিন্ট স্য়ুইমস্য়ুটে ধরা দিলেন। 

Updated By: Apr 6, 2022, 11:34 AM IST
Tara Sutaria: 'আগুন ঝরাচ্ছো'! মনোকিনিতে তারা সুতারিয়াকে দেখে মন্তব্য বয়ফ্রেন্ড আদারের
ফোটো- টুইটার

নিজস্ব প্রতিবেদন: বলিউডের নতুন সেনসেশন তারা সুতারিয়া। বর্তমানে মালদ্বীপে রয়েছেন অভিনেত্রী এবং প্রতিটি মুহূর্ত চুটিয়ে উপভোগ করছেন। সম্প্রতি 'হিরোপান্তি ২' অভিনেত্রী অ্য়ানিম্য়াল প্রিন্ট স্য়ুইমস্য়ুটে ধরা দিলেন। নেটিজেনদের মুগ্ধ করেছে তারার সেই ফোটোসেশন। 

তাঁকে দেখে কমেন্টের বন্যা বইয়েছেন ভক্তরা। বাদ যাননি বয়ফ্রেন্ড আদার জৈন। মনোকিনিতে তার টোনড শরীরকে ফ্লন্ট করে এবং উপরের দিকে তাকানোর সময় মার্জিতভাবে পোজ দেওয়ার সময় অনবদ্য লাগছিল তারাকে। বয়ফ্রেন্ড আদার জৈন তাকে প্রশংসায় ভাসিয়ে দিতে সময় নষ্ট করেননি। তার পোস্টে, তিনি একটি ফায়ার ইমোজি সহ মন্তব্য করেছেন আদার। 

জেডব্লিউ ম্যারিয়ট মালদ্বীপ রিসর্টে রয়েছেন তারা। 

তারা সুতারিয়া কিশোর বয়সেই অভিনয় জগতে পা রাখেন।  তিনি 'দ্য সুইট লাইফ অফ করণ'-এর মতো বাচ্চাদের সিটকমে অভিনয় করেছিলেন। পরে ২০১৯-এ টাইগার শ্রফ এবং অনন্যা পান্ডের সঙ্গে  'স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু' ছবিতে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। একই বছরে, তিনি অ্যাকশন ফিল্ম 'মারজাওয়ান'-এ একজন নিঃশব্দ মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন, Bengali Cinema Screening in Cinema Hall: সিনেমা হলে কি সত্যিই বাংলা সিনেমা ব্রাত্য! তিনবছরের পরিসংখ্যান চেয়ে পাঠাল নবান্ন

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.