টেকনিশিয়ান না আসায় বন্ধ 'মীরা', 'মন ফাগুন'র শুটিং, হল না 'ধুলোকণা'র লুক সেটও

নতুন ধারাবাহিকের শুটিং বন্ধ হওয়ায় ফের উত্তাল টেলিপাড়া

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 28, 2021, 10:39 PM IST
টেকনিশিয়ান না আসায় বন্ধ 'মীরা', 'মন ফাগুন'র শুটিং, হল না 'ধুলোকণা'র লুক সেটও

নিজস্ব প্রতিবেদন: টলিপাড়ায় শুটিং জট অব্যহত। সোমবার থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল যে নতুন ধারাবাহিকগুলো তা ক্ষতিগ্রস্ত। 'মীরা' এবং 'মন ফাগুন' ধারাবাহিকের শিল্পীরা সময়মত হাজির হয়ে গেলেও পৌঁছন নি কলাকুশলীরা। ফের নতুন ধারাবাহিকের শুটিং শুরু নিয়ে চিন্তায় প্রযোজকরা। এ ছাড়াও 'ধুলোকণা'র লুক সেট ছিল সোমবার, কলাকুশলীরা না আসায় তাও হতে পারল না ।

আরও পড়ুন: খালি গায়ে পুলে নেমে মায়ের সঙ্গেই জলকেলি Yuvaan-র

টেলিপাড়া সূত্রে খবর নতুন দুটি ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই চলছে চ্যানেলে। তার পরেও কাজ ব্যহত হচ্ছে।  শুটিং সমস্যা মেটাতে মুখ্যমন্ত্রীকে হস্তক্ষেপ করতে হয়। এর পর মুখ্যমন্ত্রীর প্রতিনিধি হিসাবে রাজ চক্রবর্তী এবং পরমব্রত চট্টোপাধ্যায়ের মধ্যস্থতায় তা মেটানোর চেষ্টা করা হয়। সকলে মিলে কাজে ফেরার কথাই বারবার উঠে আসে। রাজ চক্রবর্তীও জানান অতীতের তিক্ততা ভুলে কাজে ফেরার কথাও। 

গত তিন বছর ধরে MOU সই হচ্ছিল না। তড়িঘড়ি সেই গাইডলাইন তৈরি করার কথা সংগঠনগুলোর। ২০ জুলাইয়ের মধ্যে এটি তৈরি করার কথা হয়েছে, এরপর বসে তা চূড়ান্ত করার কথা রাজ চক্রবর্তী, (Raju Chakraborty) পরমব্রত (Parambrata Chatterjee) ও অরূপ বিশ্বাসের (Aroop Biswas) । এই সময়টুকু না দিয়েই ফের কাজ আটকানো, ফেডারেশনের দিকেই উঠছে সেই আঙুল। ৩১ জুলাইয়ের পর থেকে গাইডলাইন মেনে চলার কথা, তার আগে একবার ফের বন্ধ নতুন সিরিয়াল শুরুর কাজ। 

আরও পড়ুন: ''অভিনয়েই ১০০ শতাংশ দিতে চাই'', ফিল্ম স্কুল ছাড়লেন Irrfan পুত্র বাবিল

মুখ্যমন্ত্রীর প্রতিনিধি হিসাবে রাজ ও পরমব্রত সমস্যার সমাধান করেছেন, সকলেই যে যার কাজে ফিরেছেন, এখন বাধ সাধছে ফেডারেশন, এমনটাই অভিযোগ নতুন সিরিয়ালের ইউনিটের। এত সিদ্ধান্ত নেওয়ার পরও কাজে না আসাটা মুখ্যমন্ত্রীকে অপমানিত করা, পাশাপাশি রাজ চক্রবর্তীকেও, যিনি বর্তমানে রাজ্যের সাংস্কৃতিক সেলের দায়িত্বে রয়েছেন। টেলিপাড়ায় ঘুরছে সেই বিজ্ঞপ্তিও। ইতিমধ্য়েই আর্টিস্ট ফোরামের তরফ থেকে শুটিং শুরুর আর্জি জানিয়ে বিবৃতি দেওয়া হয়েছে। তাঁরা জানান 'শুটিং শুরু না হলে সংসার চালানো যাচ্ছে না, অবিলম্বে তা শুরু করা হোক।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.