'সবই কর্মফল', রিয়ার গ্রেফতারের পর লিখলেন অঙ্কিতা লোখান্ডে

 অঙ্কিতার পোস্টের পর তাঁকে অভিনন্দন জানিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 9, 2020, 02:23 PM IST
'সবই কর্মফল', রিয়ার গ্রেফতারের পর লিখলেন অঙ্কিতা লোখান্ডে

নিজস্ব প্রতিবেদন :  সুশান্তের মৃত্যুর পর মাদককাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। আর এরপরেই সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার পোস্ট 'সবই কর্মফল'। অঙ্কিতার পোস্টের পর তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা।

রিয়া চক্রবর্তীর গ্রেফতারের পর অঙ্কিতা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ''সুযোগ বা ভাগ্যক্রমে কিছুই হয় না। তোমরা নিজেই নিজের কর্মফল দ্বারা ভাগ্য় তৈরি করো। আর এটাই কর্ম।'' এর ক্য়াপশানে অঙ্কিতা লিখেছেন  'বিচার চাই'।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

অঙ্কিতার এই পোস্টের পরই সুশান্তের দিদি শ্বেতা তাঁকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, ''কনগ্রাটস বেবি।'' অঙ্কিতাও পাল্টা উত্তরে লিখেছেন তোমার জন্য ভালোবাসা রইল দি। ঈশ্বর মঙ্গল করুন।

অঙ্কিতার মতোই একটি পোস্টে কর্মফলের কথা বলেছেন শ্বেতাও। তাঁর কথায় আমরা যে কাজ করি, সেটাই ফিরে আসে, একেই বলে কর্মফল।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত সুশান্তের মৃত্যুর পর থেকে অভিনেতার পরিবারের সঙ্গে গলা মিলিয়ে বিচার চেয়ে এসেছেন অঙ্কিতা লোখান্ডে। প্রতি মুহূর্তে অঙ্কিতা ও সুশান্তের দিদি শ্বেতা, এক্ষেত্রে একে অপরকে সমর্থন করেছেন। এমনকি রিয়া অঙ্কিতার বিরুদ্ধে সুশান্তের ফ্ল্য়াট দখল করে থাকার আরোপ লাগানোর পরও শ্বেতা, অঙ্কিতার পাশে দাঁড়িয়েছেন এবং অভিযোগ খণ্ডন করেছেন। এমনকি সুশান্তের বাবাও ছেলের বান্ধবী হিসাবে শুধু অঙ্কিতার কথাই বারবার বলেছেন।

প্রসঙ্গত, সুশান্তের সঙ্গে ২০১০ থেকে ২০১৬ সাল পর্যন্ত সম্পর্কে ছিলেন অঙ্কিতা লোখান্ডে। সেসময় সুশান্ত ও অঙ্কিতা দুজনের পরিবারের মধ্যেও সম্পর্ক বেশ ভালো ছিল বলেই জানা যায়। এমনকি অঙ্কিতা পাটনাতেও মাঝে মধ্যে গিয়ে থাকতেন বলে জানান সুশান্তের বাবা কে কে সিং রাজপুত।

.