The Kashmir Files: ৯ দিনে ১৫০ কোটি, 'দ্য কাশ্মীর ফাইলস'-এর বক্সঅফিসে বাজিমাত

ছবি মুক্তির ৯ দিন পরেও বক্স অফিসে তুমুল ব্যবসা করছে এই ছবি। একদিনে সবথেকে বেশি ব্যবসা করে ছবিগুলির মধ্যে নাম লেখাতে চলেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। 

Updated By: Mar 20, 2022, 03:05 PM IST
The Kashmir Files: ৯ দিনে ১৫০ কোটি, 'দ্য কাশ্মীর ফাইলস'-এর বক্সঅফিসে বাজিমাত
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ছবি মুক্তির পর থেকেই বিতর্ক পিছু ছাড়েনি 'দ্য কাশ্মীর ফাইলস'-এর (The Kashmmir Files)। বড়স্টারদের ছবিকে কোণঠাসা করে দিয়েছে বিবেক অগ্নিহোত্রীর(Vivek Agnihotri) এই ছবি। কাশ্মীরী পন্ডিতদের কাশ্মীর(Kashmir) থেকে উৎখাত করার যে সত্য কাহিনী উঠে এসেছে এই ছবিতে তা মন জয় করেছে সাধারণ সিনেপ্রেমী থেকে শুরু করে সমালোচকদের। 

ছবি মুক্তির ৯ দিন পরেও বক্স অফিসে তুমুল ব্যবসা করছে এই ছবি। একদিনে সবথেকে বেশি ব্যবসা করে ছবিগুলির মধ্যে নাম লেখাতে চলেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। বিবেক অগ্নিহোত্রীর পরিচালনায়, দ্য কাশ্মীর ফাইলস, মুক্তির নবম দিনে ১৪১.২৫কোটি আয় করেছে।

বিবেক অগ্নিহোত্রীর পরিচালনায়, দ্য কাশ্মীর ফাইলস, বক্স অফিসে তার ব্যবসা অব্যাহত রেখেছে। ১১ মার্চ মুক্তির পর থেকে ছবিটি সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। মাত্র সাত দিনে ১০০ কোটি অতিক্রম করার পর, দ্য কাশ্মীর ফাইলস এখন ১৫০-কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে। ৯ দিনে, এটি ২৪.৮০ কোটির ব্যবসা করেছে এই ছবি৷ দ্য কাশ্মীর ফাইলসে অভিনয় করেছেন অনুপম খের, দর্শন কুমার, মিঠুন চক্রবর্তী এবং পল্লবী জোশী৷

 আশা করা হচ্ছে দশম দিনে ২৮ থেকে ৩০ কোটির ব্যবসা করতে পারে এই ছবি। মুক্তির পর দ্বিতীয় শুক্রবারে ১৯.১৫ কোটির কালেকশন, শনিবারে ২৪.৮০ কোটির ব্যবসা করেছে এই ছবি। গত সপ্তাহে ৬৩০ টি স্ক্রিনে মুক্তি পেয়েছে 'দ্য কাশ্মীর ফাইলস'। এক সপ্তাহে এই ছবির জনপ্রিয়তা তুঙ্গে। তার ফলে এই সপ্তাহে বাড়ছে এই ছবির স্ক্রিন সংখ্যা।

আরও পড়ুন, Abhijaan: পর্দায় ফের সৌমিত্র, নববর্ষেই রুপোলি পর্দায় পরমব্রতর 'অভিযান'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.