একসময়ের শত্রু, এবার করিনার মুখোমুখি প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিয়ো

 একসময় করিনার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কটা বিশেষ ভালো ছিল না বলেই শোনা যেত। আর সেই করিনাকেই চুম্বন করতে দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে! বিষয়টা অবাক হওয়ার মতো হলেও সত্যি।

Updated By: Sep 26, 2019, 11:28 AM IST
একসময়ের শত্রু, এবার করিনার মুখোমুখি প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: একসময় করিনার সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কটা বিশেষ ভালো ছিল না বলেই শোনা যেত। আর সেই করিনাকেই চুম্বন করতে দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে! বিষয়টা অবাক হওয়ার মতো হলেও সত্যি।

ব্যাপারটা কী?

আসলে সবটাই হয়েছে বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের প্রথম ছবি 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'-এর প্রচারের দৌলতে। ছবির প্রচারে আপাতত দেশেই রয়েছেন প্রিয়াঙ্কা। হাজির হয়েছিলেন 'ডান্স ইন্ডিয়া ডান্স-৭'-শোতে। যার বিচারকের আসনে রয়েছেন একসময়ের 'শত্রু' করিনা কাপুর খান। শোতেই প্রিয়াঙ্কা ও করিনার কিছু মজার মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যাতে কিছুটা মজা করেই করিনাকে চুম্বন করতে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়াকে। সেই ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পিগি চপস। যার ক্যাপশানে 'দেশি গার্ল' লিখেছেন, ''Our kind of face off... Thank you #DanceIndiaDance for having us... so much fun with your talented contestants &... judges''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এই 'ডান্স ইন্ডিয়া ডান্স-৭'এ একসঙ্গে নাচতেও দেখা গেছে প্রিয়াঙ্কা ও করিনা কাপুর খানকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আগামী ১১ অক্টোবর মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের ছবি 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'। এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের পাশাপাশি দেখা যাবে জাইরা ওয়াসিমকে। যদিও এই ছবিকেই তাঁর জীবনে শেষ ছবি হিসাবে ঘোষণা করেছেন জাইরা। 

.