'ওরা আমাদের দিকে তেড়ে এসেছিল' চেতলা থানায় অভিযোগ দায়ের কাঞ্চনের

নিগ্রহের অভিযোগে  চেতলা থানায় পাল্টা অভিযোগ দায়ের করলেন উত্তরপাড়ার বিধায়ক ।

Updated By: Jun 20, 2021, 11:43 PM IST
'ওরা আমাদের দিকে তেড়ে এসেছিল' চেতলা থানায় অভিযোগ দায়ের কাঞ্চনের

নিজস্ব প্রতিবেদন: স্ত্রী পিঙ্কি ব্যানার্জির কাঞ্চনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই নিগ্রহের অভিযোগ তুললেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। স্ত্রীর সঙ্গে কথা বলতে গেলে কাঞ্চন এবং শ্রীময়ীর দিকে পিঙ্কি তেড়ে আসেন বলে অভিযোগ জানিয়েছেন কাঞ্চন। চেতলা থানায় এই অভিযোগ দায়ের করেন কাঞ্চন মল্লিক।

আরও পড়ুন: ‘কাঞ্চন নয়, ঐ মেয়েটাই আমার নাতনিকে ধাক্কা দিয়েছে, বাজে কথা বলেছে’, শ্রীময়ীর বিরুদ্ধে অভিযোগ সাবিত্রীর

স্বামীর বিরুদ্ধে পিঙ্কির অভিযোগ বান্ধবীকে সঙ্গে নিয়ে রাস্তার মাঝে তাঁকে মানসিক নির্যাতন করেছেন কাঞ্চন। চেতলার সামনে পিঙ্কির (Pinky Banerjee) বাড়ির কাছে নিগ্রহ করা হয় তাঁকে। এর আগেও মদ্যপ অবস্থায় গালিগালাজ করতেন কাঞ্চন, ছেলের কথা ভেবেই বাড়ি ছেড়ে চলে যান পিঙ্কি। একুশের ভোটের সময় কাঞ্চন বেশ কিছুদিন ধরেই টলিউডে গুঞ্জন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। 

বেশ কিছুদিন ধরে ছেলেকে নিয়ে আলাদা থাকেন তিনি। আলাদা থাকতে বাধ্য হন। উত্তরপাড়ার বিধায়ক তথা অভিনেতার বিরুদ্ধে তাঁর স্ত্রীর অভিযোগ, অতিরিক্ত মদ্যপান এবং মদ্যপানের পর অশ্লীল ভাষায় কথা বলা মেনে নিতে পারিনি। এতদিন চুপ করে ছিলেন। মানসিকভাবে ছেলের উপর প্রভাব যাতে না পড়ে সেইজন্যই এতদিন চুপ করে ছিলেন। মিডিয়াকে সব সত্য়ি জানানোর জন্য কাঞ্চন ও তাঁর বান্ধবী শ্রীময়ী হুমকি দেন পিঙ্কিকে এমনটাও জানান কাঞ্চনের স্ত্রী। 

কাঞ্চনের পাল্টা বক্তব্য পিঙ্কিই কাঞ্চন ও শ্রীময়ীর দিকে তেড়ে এসেছিলেন, যেভাবে আক্রমণ করা হয়েছে তা বড্ড অপমানজনক। চেতলা থানায় পাল্টা অভিযোগ দায়ের করেন কাঞ্চন। শ্রীময়ীরও অভিযোগ করা উচিৎ বলে মন্তব্য করেন বিধায়ক-অভিনেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.