একের পর এক যৌন হেনস্থা, পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

বিভিন্ন সময়ে তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। একের পর এক অভিনেত্রী তাঁর বিরুদ্ধে হেনস্থার অভিযোগে সরব হয়েছেন। কখনও বিষয়টিকে এড়িয়ে গিয়েছেন তিনি আবার কখনও সমস্ত অভিযোগ মিথ্যে বলেও দাবি করেছেন। কিন্তু, শুনলে অবাক হবেন, এত কিছুর পরও নিজের চরিত্র বদলাননি ওই জনপ্রিয় পরিচালক। এখনও তিনি বিভিন্ন অভিনেত্রীর যৌন হেনস্থা করছেন এবং তাঁদের উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করছেন বলে অভিযোগ।

Updated By: Jan 16, 2018, 07:22 PM IST
একের পর এক যৌন হেনস্থা, পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : বিভিন্ন সময়ে তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। একের পর এক অভিনেত্রী তাঁর বিরুদ্ধে হেনস্থার অভিযোগে সরব হয়েছেন। কখনও বিষয়টিকে এড়িয়ে গিয়েছেন তিনি আবার কখনও সমস্ত অভিযোগ মিথ্যে বলেও দাবি করেছেন। কিন্তু, শুনলে অবাক হবেন, এত কিছুর পরও নিজের চরিত্র বদলাননি ওই জনপ্রিয় পরিচালক। এখনও তিনি বিভিন্ন অভিনেত্রীর যৌন হেনস্থা করছেন এবং তাঁদের উপর শারীরিক এবং মানসিক অত্যাচার করছেন বলে অভিযোগ।

আরও পড়ুন : হৃত্বিককে ভালবাসেন এখনও, বলেই ফেললেন কঙ্গনা!

একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, একের পর এক অভিযোগ ওঠা সত্ত্বেও তিনি নাকি শুধরে যাওয়ার কোনও চেষ্টাই করেননি জনপ্রিয় ওই পরিচালক। এখনও ওই পরিচালকের বিরুদ্ধে নিরন্তর ‘কাস্টিং কাউচ’-এর অভিযোগ উঠছে। যদিও এ বিষয়ে জনপ্রিয় ওই পরিচালক কোনও মন্তব্য করেননি কিন্তু, তাঁর কুকীর্তির কথা ছড়িয়ে পড়তেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : সম্পর্ক ভাঙল বলিউডের আরও এক তারকা জুটির!

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খোলেন অভিনেত্রী কল্কি কোয়েচলিন। কাজ হারানোর ভয়ে বলিউড অভিনেত্রীরা কখনও ‘কাস্টিং কাউচ’ নিয়ে মুখ খুলেন না বলেও দাবি করেন কল্কি। শুধু তাই নয়, নবাগতারা যেভাবে বলিউডে প্রতিনিয়ত ‘স্ট্রাগল’ করছেন, তাতে এবার বি টাউনের বেশ কিছু মানুষের ধ্যান ধারণার পরবর্তনের প্রয়োজন আছে বলেও মন্তব্য করেন কল্কি।

.