বাড়ছে সন্তানের সঙ্গে দূরত্ব, ভাঙছে এই সুপারস্টারের দ্বিতীয় বিয়েও

ভাঙনের মুখে দ্বিতীয় বিয়েটাও। যে কোনও সময় বন্ধনহীন হয়ে যেতে পারে সাতপাকের বাঁধনগুলো। শুধু স্ত্রী-র উপরই নয়, বলিউডের এই সুপারস্টার নাকি তাঁর সন্তানকেও ভুলতে বসেছেন।

Updated By: Mar 8, 2018, 05:19 PM IST
বাড়ছে সন্তানের সঙ্গে দূরত্ব, ভাঙছে এই সুপারস্টারের দ্বিতীয় বিয়েও

নিজস্ব প্রতিবেদন : ভাঙনের মুখে দ্বিতীয় বিয়েটাও। যে কোনও সময় বন্ধনহীন হয়ে যেতে পারে সাতপাকের বাঁধনগুলো। শুধু স্ত্রী-র উপরই নয়, বলিউডের এই সুপারস্টার নাকি তাঁর সন্তানকেও ভুলতে বসেছেন।

আরও পড়ুন : পুরোহিতের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ বিগ বসের আরশি খানের

পিঙ্কভিলার খবর অনুযায়ী, এক সহকর্মীর প্রেমে পড়েছেন এই সুপারস্টার। শুটিংয়ের সময় নাকি মাঝে মধ্যেই ওই মহিলা সহকর্মীর বাড়িতে চলে যেতেন তিনি। ফলে, মাঝে মধ্যেই একসঙ্গে বেপাত্তা হয়ে যেতেন তাঁরা। বিষয়টি জানাজানি হতেই চটে যান ওই সুপারস্টারের স্ত্রী। শুরু হয় অশান্তি। এরপর থেকেই স্ত্রী এবং সন্তানের সঙ্গে দূরত্ব বাড়তে শুরু করে তাঁর।

আরও পড়ুন : বিয়ে করছেন রণবীর-দীপিকা, ঠিক হল তারিখও!

জানা যাচ্ছে, মুম্বইতে ভাড়া বাড়ি ছেড়ে সুপারস্টারের বান্ধবী নাকি এখন তাঁর বাবা-মায়ের বাড়িতে রয়েছেন। এবং সেখানেই নাকি যাতায়াত করছেন ওই জনপ্রিয় অভিনেতা। বিষয়টি নিয়ে প্রথম ঢাক গুড়গুড় শুরু হলেও, বর্তমানে ওই সুপারস্টার বেশ খোলাখুলি তাঁদের সম্পর্ক নিয়ে। শোনা যাচ্ছে, বেশিদিন আর টিকবে না সুপারস্টারের ঘর, সংসার। বাঁধন তো আলাদা হয়েছেই, এবার শুধু ছাদ আলাদা হওয়ার পালা বলে শোনা যাচ্ছে।

.