এই দামেই বিকোচ্ছে অক্ষয়-রজনীকান্তের ২.০-র টিকিট! কলকাতায় দাম কত?

 সিনেমাটি বানাতে খরচ হয়েছে ৬৫০ কোটি টাকা। 

Updated By: Nov 27, 2018, 07:08 PM IST
এই দামেই বিকোচ্ছে অক্ষয়-রজনীকান্তের ২.০-র টিকিট! কলকাতায় দাম কত?

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার-রজনীকান্ত অভিনীত ছবি ২.০। এখনও পর্যন্ত ভারতের সবথেকে বেশি বাজেটের ছবি এটি। সিনেমাটি বানাতে খরচ হয়েছে ৬৫০ কোটি টাকা। তাই এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা থাকবে সেটাই স্বাভাবিক। তার উপর ছবিতে যখন রয়েছে রজনীকান্ত, ও অক্ষয় কুমারের মতো দুই সুপারস্টার। তাই এই ছবি নিয়ে একটু বেশি আলোচনা হবে সেটাও স্বাভাবিক।

গত ৩ নভেম্বর মুক্তি পেয়েছে ২.০ ট্রেলার। যা দেখে দর্শকরা অভিভূত। অনেকেই বলছেন প্রযুক্তির কেরামতিতে বলিউডের ছবিকেও টক্কর দিতে চলেছেন ২.০।  এই উত্তেজনার মধ্যেই ছবির আগাম টিকিটও বুক হয়ে গিয়েছে। বিশেষ করে চেন্নাই, দিল্লি, মুম্বইয়ের মতো মেট্রো সিটি গুলিতে। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় দেখা যাবে এই ছবি। দেখা যাবে 2D ও  3D-তে। সারা দেশে ৬৬০০ থেকে ৬৮০০ হলে মুক্তি পেতে চলেছে ছবিটি, যা 'বাহুবলী' থেকেও বেশি। তবে এই ছবির টিকিটের দামও কিন্তু অনেকটাই বেশি। বিভিন্ন টিকিট বুকিং ওয়েব সাইট থেকে দেখা যাচ্ছে ১১৮ থেকে ১৫৫০ টাকায় বিকোচ্ছে ২.০-র টিকিট। সবথেকে বেশি দামে টিকিট বিক্রি হচ্ছে মুম্বইতে। 

আরও পড়ুন-প্রিয়াঙ্কাকে ঘরণী করতে হিন্দু রীতিতেই আচার পালন করবেন নিক, বসবেন পুজোতেও

রাজধানী দিল্লি ও চেন্নাইতেও  টিকিটের দামও ১০০০ এর উপর।

তবে তুলনামূলক কলকাতাতে বেশি দামের টিকিটের পাশাপাশি কম দামের টিকিটও রয়েছে। কলকাতায় ১০০০ টাকার টিকিটও যেমন রয়েছে , তেমন ২০০ টাকার টিকিটও রয়েছে।

প্রসঙ্গত, ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত রজনীকান্ত ও ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত 'রোবট' ছবিটিতে দেখানো আধুনিক প্রযুক্তি কীভাবে আমাদের উপর প্রভাব বিস্তার করে। আমরা কীভাবে প্রযুক্তি নির্ভর। তবে 'রোবট'-এর সিকুয়েল ২.০-তে এই বার্তা যেন অনেকটাই বদলে গেছে। প্রযুক্তি দীর্ঘদিন ধরে আমাদের সাহায্য করে আসছে তবে এবার সেই প্রযুক্তিই আমাদের সর্বনাশ করার টার্গেট নিয়েছে। বর্তমানে প্রত্যেকটা মানুষ বড্ড বেশি সেল ফোন নির্ভর হয়ে পড়েছে। আর এটাই আমাদের জন্য যেন কবর খুঁড়ছে। যে বার্তা অক্ষয় তাঁর ডায়ালগের মাধ্যমে দিয়েছেন, '' সেল ফোন রাখনেওয়ালা হর ব্যক্তি হত্যায়ারা হ্যায়। ''

আরও পড়ুন-বিয়ের পার্টিতেও 'প্রাক্তন' প্রেমিকের গানে নাচ দীপিকার,কী করলেন রণবীর সিং?

তবে ট্রেলার দেখে তবে একটা কথা বলতেই হয় এই ছবির ব্যাকগ্রাউন্ড স্কোর জাস্ট অসাধারণ বললে কম বলা হয়। ভিসুয়্যাল এফেক্ট মুগ্ধ করছে তা বলাই বাহুল্য।  এধরনের ভিসুয়্যাল এফেক্ট সাধারণত পর্যন্ত হলিউডের  ছবিতেই দেখা গেছে। ৬৫০ কোটি টাকা বাজেটের এই ছবির ৫০০ কোটি টাকা শুধু মাত্র ভিসুয়্যাল এফেক্টের পিচনে খরচ করা হয়েছে। এটিই এখনও পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি। 

আরও পড়ুন-প্রকাশ্যে আমন্ত্রণ পত্র, এই দিনই বিয়ে করছেন কপিল শর্মা

.