জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৬ অক্টোবর বিগ বসের আরেকটি নতুন সিজন ইতিমধ্যেই শুরু হয়ে গেছে এবং প্রতিবারের মতোই এবারেও সলমান খান ভারতীয় টেলিভিশনের সবচেয়ে বড় ও জনপ্রিয় রিয়েলিটি শো হোস্ট করছেন। এই বছর, প্রতিযোগীরা(contestants) শো-এর থিম হিসাবে 'টাইম কা তান্ডভ'র মুখোমুখি হয়েছে। যদিও শো-তে কিছু তারকা ইতিমধ্যেই নজর কেড়েছে ভিভিয়ান ডিসেনা, অ্যালিস কৌশিক, তাজিন্দর সিং বাগ্গা, শিল্পা শিরোদকার সহ আরও অনেকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


আরও পড়ুন- Billionaire in Bollywood: আদিত্য-শাহরুখ-করণও 'গরিব' এর কাছে! বলিউডের ধনকুবের ইনি...


বিগ বসের এই মরসুমে টাইগার সলমান খান তার পারিশ্রমিক বাড়িয়েছেন বলে জানা যাচ্ছে। গত সিজনে প্রতি সপ্তাহে ১২ কোটি টাকা পারিশ্রমিক নিলেও এই সিজনে তিনি প্রতি সপ্তাহে ১৫ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন শো হোস্ট হিসেবে! এই সিজনটি আগের সিজনের মতো কম করেও ১৫ সপ্তাহের জন্য সম্প্রচারিত হবে এবং সলমান খান বিগ বস সিজন ১৮-তে ২২৫ কোটি করে আয় করবেন বলে শোনা যাচ্ছে। এটি সিজনের শেষে তার আয় মোট ৩২৩৩ কোটিতে পৌঁছে যাবে।


আরও পড়ুন- Dev at Globe Cinema: ২০ বছর পর খুলল গ্লোব সিনেমা, প্রথমদিন কাউন্টারে নিজের হাতে 'টেক্কা'র টিকিট বিক্রি করলেন দেব...


বিগ বস থেকে সলমান খানের মোট আয় তার হোস্ট করা সিজন ১৫ থেকে টাইগারের তিনটি সিনেমার বক্স অফিস সংগ্রহের চেয়ে প্রায় ৩.৯ গুণ বেশি! যেখানে এক থা টাইগার বক্স অফিসে ১৯৮ কোটি আয় করেছে, টাইগার জিন্দা হ্যায় ৩৩৯ কোটি এবং টাইগার৩- ২৮৬ কোটি আয় করেছে এবং সব মিলিয়ে টাইগার ফ্র্যাঞ্চাইজি দাঁড়িয়েছে মোট ৮২৩ কোটি টাকার বাজেটে।


আরও পড়ুন- Rhea Chakraborty: সুশান্ত মৃত্যু মামলায় মুক্তি পেলেও ফের রিয়া পেলেন আইনি নোটিস, এবার ৫০০ কোটি জালিয়াতির অভিযোগ...


ইতিমধ্যে, বিগ বস ১৭ পর্যন্ত, সালমান খান ৩০০৮ কোটি টাকা আয় করেছেন এবং বিগ বস সিজন ১৮ থেকে ২২৫ কোটি বেতন প্রতি সপ্তাহে যোগ করলে সমগ্র শো থেকে তার মোট আয় ৩২৩৩ কোটিতে পৌঁছে যাবে, যা এক দ্য টাইগার সঙ্গে টাইগার জিন্দার থেকে ২৯২% বেশি।
বিগ বসের সমস্ত সিজনে সলমান খানের বেতনের দিকে নজর দিন।


আরও পড়ুন- Natasa Stankovic: হার্দিককে ভুলে জনপ্রিয় গায়কের সঙ্গে চরম মাখোমাখো নাতাশা!


বিগ বস ৪: ৭০ কোটি
বিগ বস ৫: ৭০ কোটি
বিগ বস ৬:৭০ কোটি
বিগ বস ৭: ১৫০ কোটি
বিগ বস 8: ১৫৪ কোটি
বিগ বস ৯: ১২০ কোটি
বিগ বস ১০: ১৫০ কোটি
বিগ বস ১১: ১৫৪ কোটি
বিগ বস ১২: ২১০ কোটি
বিগ বস ১৩: ৬২০ কোটি
বিগ বস ১৪: ৪১০ কোটি
বিগ বস ১৫: ৩৫০+ কোটি
বিগ বস ১৬: ৩০০+ কোটি
বিগ বস ১৭: ১৮০ কোটি
বিগ বস ১৮: ২২৫ কোটি


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)