সবাইকে 'সোয়াগ সে সোয়াগত' জানাচ্ছেন সলমন-ক্যাট

'সোয়াগ সে করেঙ্গে সবকা সোয়াগত', সবাইকে সাদরে আহ্বান জানিয়ে ফের একবার প্রকাশ্যে এলেন 'টাইগার'। সলমনের 'সোয়াগ' আর ক্যাটরিনার নাচ, দুইয়ে মিলে ঝড় তুলল 'টাইগার জিন্দা হ্যায়'-এর প্রথম গান। 

Updated By: Nov 21, 2017, 05:21 PM IST
সবাইকে 'সোয়াগ সে সোয়াগত' জানাচ্ছেন সলমন-ক্যাট

নিজস্ব প্রতিবেদন : 'সোয়াগ সে করেঙ্গে সবকা সোয়াগত', সবাইকে সাদরে আহ্বান জানিয়ে ফের একবার প্রকাশ্যে এলেন 'টাইগার'। সলমনের 'সোয়াগ' আর ক্যাটরিনার নাচ, দুইয়ে মিলে ঝড় তুলল 'টাইগার জিন্দা হ্যায়'-এর প্রথম গান। 

মঙ্গলবার দুপুরে প্রকাশ্যে এসেছে সলমনের পরবর্তী ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রথম গান। 'সোয়াগ সে করেঙ্গে সবকা সোয়াগত' গানটির শ্যুটিং হয়েছে গ্রিসে। পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, এই গানটিতে সলমন ক্যাটরিনা বাদে মোট ১০০ জন পেশাদার নৃত্যশিল্পী পারফর্ম করেছেন।  যদিও গানটিতে 'সোয়াগ সে করেঙ্গে সবকা সোয়াগত' লাইনটির বড় বেশি পুনরাবৃত্তি হয়েছে বলে মনে হয়। ইরশাদ কামিলের রচনা বাদ দিলে বাকি সলমান-ক্যাটের নাচ আর বিশাল শেখরের সঙ্গীতারোপ যে ফের একবার কামাল করেছে বলাই বাহুল্য। 

এর আগে ২০১২ সালে মুক্তি পায় সলমান-ক্যাটরিনা জুটির 'এক থা টাইগার'। সেই ফিল্মেরই সিকুয়্যাল  'টাইগার জিন্দা হ্যায়।' যেখানে সলমনকে দেখা যাবে ভারতীয় গোয়েন্দাবাহিনীর সদস্য 'টাইগার'-এর ভূমিকায়।  আর ক্যাটরিনা ‘জোয়া’কে দেখা যাবে পাকিস্তানি চরের ভূমিকায়। আর এই দুজনের প্রেম নিয়ে তৈরি ফিল্মর গল্প।

এর আগে 'এক থা টাইগার'এর 'মশাল্লা মশাল্লা' গানটি হিট করেছিল। আর এবারও 'সোয়াগ সে সোয়াগত' মুক্তি পেতেই ইন্টারনেটে ট্রেন্ড করছে শুরু করেছে। 

আরও পড়ুন- শেষপর্যন্ত সলমনের ম্যাসাজ ম্যান হলেন রণবীর!

.