নেটিজনদের 'তুফান' বয়কট নিয়ে স্পিকটি নট টিম, 'অনুপ্রেরণার গল্প' হয়েই OTT তে আসছে

কলকাতায় ভার্চুয়ালি সাংবাদিক সম্মেলন করল টিম 'তুফান'

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 12, 2021, 09:18 PM IST
নেটিজনদের 'তুফান' বয়কট নিয়ে স্পিকটি নট  টিম, 'অনুপ্রেরণার গল্প' হয়েই OTT তে আসছে

নিজস্ব প্রতিবেদন : রাকেশ ওমপ্রকাশ মেহরার আগামি ছবি 'তুফান'। কলকাতায় ভার্চুয়ালি হল ছবির সাংবাদিক সম্মেলন। পরিচালক বসলেন তাঁর নায়ক-নায়িকাকে নিয়ে,  ফারহান আখতার, ম্রুণাল ঠাকুরকে নিয়ে বসলেন। ১৬ জুলাই আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে এই ছবি। তার আগে লভ জিহাদের প্রসঙ্গ নিয়ে বিতর্কের পারদ চড়ছে, যদিও এ বিষয়ে কথা বলেন নি ছবির অভিনেতারা। মুখ খোলেন নি পরিচালকও। বরং পরিচালকের মতে ফারহান এই ছবিতে নিজের একশ শতাংশরও বেশি দিয়েছেন। 

 

আরও পড়ুন: ইস্কনের রথে নিখিলে সঙ্গেই রশিতে টান নুসরতের, দু বছর আগের সেই মুহুর্ত ভাইরাল

স্পোর্টস ড্রামার মূল গল্প বক্সিং নিয়ে হলেও ছবিতে সমাজের গুরুত্বপূর্ণ দিক তুলে ধরা হবে। আজিজ আলির জীবন পর্দায় তুলে ধরবেন ফারহান আখতার। অনুপ্রেরণার গল্প যা সকলকে নাড়িয়ে দিয়ে যাবে। নেটিজেনদের একাংশ ফারহান ও ম্রুণালের প্রেম নিয়ে বিতর্ক তুলেছে। ছবি বয়কটেরও ডাক দিয়েছেন তাঁরা। হিন্দু ধর্মের এক নারীর সঙ্গে ইসলাম ধর্মের এক পুরুষের ভালবাসা মানতে পারেন নি তাঁরা। যদিও এ প্রসঙ্গে স্পিকটি নট টিম। নতুন স্কিল, নতুন টেকনিক শিখতে হয়েছে এই ছবির জন্য়, যা আমাকে নতুন করে ভাবিয়েছে। ফিটনেস নিয়েও কথা বললেন অভিনেতা, ফিট থাকলে পজেটিভ চিন্তা থাকবে, আপনি ভাল থাকবেন মন্তব্য ফারহানের।

ফারহানই ছবির আইডিয়া নিয়ে এসেছিল, তারই ভাবনা ছিল পুরোটা, ছবির স্পিরিটটাই সবচেয়ে পছন্দ হয়েছিল আমার। একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ম্রুণাল ঠাকুর, তাঁর মতে মাটির মানুষ হয়ে থাকাটাই আসল। কখনও ভুলে গেলে চলবে না তোমার শুরুটা কোথায়, ছবিতে ফারহানের কাছে তিনি এমন একটি চরিত্র যে জীবনে এগিয়ে যেতে সাহায্য করেন তাঁকে।আগামি ১৬ জুলাই আমাজন প্রাইমে দেখা যাবে এই ছবি।