২৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ Sunny Leone-র বিরুদ্ধে

সানি লিওনকে (Sunny Leone) জিজ্ঞাসাবাদ করল কেরল পুলিস (Kerala Police)। 

Updated By: Feb 7, 2021, 06:09 PM IST
২৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ Sunny Leone-র বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : আর্থিক প্রতারণার অভিযোগ সানি লিওনের (Sunny Leone) বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে ২৯ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ এনেছেন একটি অনুষ্ঠানের উদ্যোগক্তা। তাঁর দায়ের করা অভিযোগের ভিত্তেতেই সানি লিওনকে (Sunny Leone) জিজ্ঞাসাবাদ করল কেরল পুলিস (Kerala Police)। 

শনিবার সানি লিওনের  (Sunny Leone)  বয়ান রেকর্ড করে কেরলের এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চ। পুলিস সূত্রে খবর, সানির বিরুদ্ধে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কো-অর্ডিনেটর, নাম আর শিয়াস কেরল পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, ২০১৬ সাল থেকে মোট ৫টি অনুষ্ঠানের জন্য বেশ কয়েকটি কিস্তিতে মোট ২৯ লক্ষ টাকা নিয়েছিলেন সানির ম্যানেজার। তবে ওই একটা অনুষ্ঠানেও যোগ দেননি সানি। অভিযোগের সঙ্গে শিয়াস অভিনেত্রীর সঙ্গে আর্থিক লেনদেনের নথিও পুলিসের কাছে জমা দেন। সেই অভিযোগের ভিত্তিতেই সানির সঙ্গে তিরুবন্তপুরমের পোভারে দেখা করেন এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা। তাঁর বয়ান রেকর্ড করা হয়। 

আরও পড়ুন-রণবীর নন অন্য কারোর সঙ্গে মালদ্বীপে আলিয়া

আরও পড়ুন-রিলের পর এবার রিয়েলে, বৌভাতের দিন 'টুম্পা ডান্স' Trina-র

এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা জানিয়েছেন টাকা নেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন সানি  (Sunny Leone) । তবে তাঁর সঙ্গে তিনি জানিয়েছেন প্রতারণা করার কোনও উদ্দেশ্য তাঁর ছিল না। অভিনেত্রীর কথায়, তিনি অনুষ্ঠানের জন্য ওই ইভেন্ট কোম্পানিকে একাধিক ডেট দিয়েছিলেন, তবে ওই একটা ডেটেও তাঁরা অনুষ্ঠানের আয়োজন করে উঠতে পারেননি। বারবার ডেট পরিবর্তন করা হয়েছে। কেরল পুলিস জানিয়েছে, এবিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহের পরই পদক্ষেপ করা হবে।  

.