জুনিয়ার আর্টিস্টের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন জনপ্রিয় অভিনেত্রী

 যাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে সেই ব্যক্তি হরিয়ানার যমুনানগরের বাসিন্দা বলে জানা যাচ্ছে। 

Updated By: Nov 17, 2019, 09:42 PM IST
জুনিয়ার আর্টিস্টের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন জনপ্রিয় অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: জুনিয়ার আর্টিস্টের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী। যে অভিনেত্রী এই ধর্ষণের অভিযোগ এনেছেন তিনি 'কাহানি ঘর ঘর কী', 'দেশ মে নিকলা হোগা চাঁদ', সহ বহু জনপ্রিয় ধারাবাহিকের পরিচিত মুখ। যাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে সেই ব্যক্তি হরিয়ানার যমুনানগরের বাসিন্দা বলে জানা যাচ্ছে। 

'টাইমস নাউ ডট কম' সূত্রে খবর, গত অক্টোবর মাস থেকে ওই জুনিয়ার আর্টিস্টের সঙ্গে বন্ধুত্ব হয় জনপ্রিয় ওই টিভি অভিনেত্রীর। তাঁর একসঙ্গে বেশকিছু ধারাবাহিকে কাজও করেন। অভিনেত্রীর অভিযোগ, মাদক খাইয়ে কোনও মুম্বইয়েরই কোনও এক হোটেলে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয়। ঘটনায় তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বলেও দাবি করেন অভিনেত্রী। এরপর তিনি ওই জুনিয়ার আর্টিস্টকে বিয়ের প্রস্তাব দিলে তিনি তাঁকে বিয়ে করতে অস্বীকার করেন বলে দাবি অভিনেত্রীর। গোটা ঘটনায় যুমুনানগর থানার অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। তবে তাঁর বিরুদ্ধে পুলিসের কাছে অভিযোগ দায়ের হওয়ার পর থেকেই খোঁজ মিলছে না অভিযুক্ত ওই জুনিয়র আর্টিস্টের। 

আরও পড়ুন-দেব-এর হাত ধরে আসছে অভিজিৎ সেনের 'টনিক', শ্যুটিং শুরু কালিম্পঙে

অভিযোগকারিণীর দাবি, ওই জুনিয়ার আর্টিস্টের কৃতকর্মের বিষয়ে অবগত অভিযুক্তের পরিবারও। তবে এক্ষেত্র সব জেনেও অভিযুক্ত জুনিয়ার আর্টিস্টের পরিবার তাঁদের বাড়ির ছেলের পাশেই দাঁড়িয়েছে।