বিয়ের পর টুইঙ্কেলের স্বাধীনতা রোধ করে দিয়েছেন অক্ষয়?

সম্প্রতি এক সাক্ষাতকারে খোলসা করেন টুইঙ্কেল খান্না

Updated: Sep 12, 2018, 02:21 PM IST
বিয়ের পর টুইঙ্কেলের স্বাধীনতা রোধ করে দিয়েছেন অক্ষয়?

নিজস্ব প্রতিবেদন : ‘মেলা’, ‘যান’, ‘বাদশা’ সহ একাধিক হিট সিনেমায় অভিনয় করেছেন তিনি। বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীর তকমা পেয়েছিলেন এক সময়। কিন্তু, বলিউড ‘খিলাড়ি’-কে বিয়ে করার পরই রুপোলি পর্দা থেকে সরে গিয়েছেন টুইঙ্কেল খান্না।

বিয়ের পর যেমন দক্ষ হাতে সংসার সামলাচ্ছেন টুইঙ্কেল খান্না তেমনি দুই সন্তানকেও সুন্দরভাবে বড় করে তুলছেন। কিন্তু, অক্ষয় কুমারকে বিয়ের পর কেন অভিনয় থেকে সরে এলেন, সম্প্রতি এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় রাজেশ খান্নার মেয়েকে। কিন্তু, এই প্রশ্নের উত্তরে টুইঙ্কেল খান্না কি বললেন জানেন?

আরও পড়ুন : আনন্দের সঙ্গে 'বেডরুমে' কী করেন, ফাঁস করলেন সোনাম

টুইঙ্কেল বলেন, অক্ষয় কুমারই নাকি তাঁকে অভিনয় করতে না করেছেন। অর্থাত অভিনয় থেকে পুরোপুরিভাবে সরে আসার জন্য অক্ষয়ই তাঁকে বলেছেন বলেও জানান টুইঙ্কেল। কি অবাক লাগছে শুনে? ভাবছেন, খোদ বলিউড ‘খিলাড়ি’ কীভাবে তাঁর ঘরণীকে অভিনয় থেকে সরে আসার কথা বলেন। কিন্তু, টুইঙ্কেল অভিনয়ে একেবারেই দক্ষ নন, সেই কারণেই নাকি অক্ষয় তাঁকে সরে আসার কথা বলেছেন। এবার এমনই জানান অক্ষয় কুমার।

আরও পড়ুন : অভিনেতা অর্জুন কাপুর 'যৌন হেনস্থাকারী', বিস্ফোরক আক্রমণ

সম্প্রতি ‘মিসেস ফানিবোনস’ নামে একটি বই প্রকাশ করেছেন অক্ষয়-ঘরণী। খুব শিগগিরই তিনি আরও একটি বই প্রকাশ করতে চলেছেন বলে জানা যাচ্ছে। কিন্তু, এসবের মাধ্যে টুইঙ্কেল কিন্তু একেবারেই বন্ধ করে দিয়েছেন তাঁর অভিনয়।