Urfi Javed : উর্ফিই পারেন! গাইলেন ভজন, সংস্কার-ই শিরোনাম!

গান গাওয়ার পর সমালোচনার মুখে পড়তে হতে পারে, সেকথা মাথায় রেখে আগে থেকেই সাফাই গেয়ে রেখেছেন সোশ্যাল মিডিয়ায় সেনসেশন। উর্ফি বলেছেন, 'আমি এখানে ইন্ডিয়া আইডলের জন্য অডিশন দিচ্ছি না। তাই যাঁর এটা নিয়ে বিচার করতে চান, তাঁরা বিচারক হতে আদালতে যেতে পারেন।' তবে সকলকে অবাক করে দিয়েছে উর্ফির এই পোস্টে নেট নাগরিকদের কমেন্ট। এখানে বিশেষ কোনও নেতিবাচক কমেন্টই দেখা যাচ্ছে না, সকলেই একপ্রকার উর্ফির সংস্কারী লুকে অভিভূত। কেউ কেউ বলছেন, 'পু বনি পার্বতী'!

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 30, 2022, 05:21 PM IST
Urfi Javed : উর্ফিই পারেন! গাইলেন ভজন, সংস্কার-ই শিরোনাম!

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরনে ফ্লাওয়ার প্রিন্টেড সালোয়ার কামিজ, গায়ে ওড়না। সেজেগুজে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ভজন গাইছেন উর্ফি। কী শুনে চমকে উঠলেন তো? ভাবছেন উর্ফি, তাও আবার সালোয়ার কামিজ, আবার ভজন! কোনওটাই যেন ঠিক খাপ খাচ্ছে না। সামঞ্জস্যের বড়ই অভাব! আমার, আপনার মতো উর্ফিকে দেখে হতবাক নেটপাড়ার নাগরিকরাও। উর্ফিকে দেখে 'কভি খুশি কভি গম'-এর ডায়ালগ আওরে কেউ কেউ বলছেন, 'পু বনি পার্বতী'!

মঙ্গলবার ইনস্টাগ্রামে উর্ফি নিজেই ওঁর ভজন গাওয়ার ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে তাঁকে গণেশ বন্দনা করতে শোনা গিয়েছে। শঙ্কর মহাদেবনের গাওয়া 'শ্রী গণেশায় ধীমহি' সঙ্গে গলা মিলিয়েছেন তিনি। লিখেছেন, 'গণপতি বাপ্পা মোরিয়া'। তবে এই গান গাওয়ার পর সমালোচনার মুখে পড়তে হতে পারে, সেকথা মাথায় রেখে আগে থেকেই সাফাই গেয়েছেন সোশ্যাল মিডিয়ায় সেনসেশন। উর্ফি বলেছেন, 'আমি এখানে ইন্ডিয়া আইডলের জন্য অডিশন দিচ্ছি না। তাই যাঁর এটা নিয়ে বিচার করতে চান, তাঁরা বিচারক হতে আদালতে যেতে পারেন।' তবে সকলকে অবাক করে দিয়েছে উর্ফির এই পোস্টে নেট নাগরিকদের কমেন্ট। এখানে বিশেষ কোনও নেতিবাচক কমেন্টই দেখা যাচ্ছে না, সকলেই একপ্রকার উর্ফির সংস্কারী লুকে অভিভূত। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

প্রসঙ্গত, কিছুদিন আগে সম্পূর্ণ অন্য কারণে খবরে উঠে এসেছিলেন উর্ফি জাভেদ। তাঁর অভিযোগ ছিল, দীর্ঘদিন ধরে এক পাঞ্জাবি অভিনেতা তাঁকে সাইবার ধর্ষণের হুমকি দিয়ে আসছেন। তাঁর সঙ্গে ভিডিয়ো সেক্স না করলে ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছিল বলে দাবি করেন উর্ফি। ইনস্টাগ্রামে ওই পাঞ্জাবি অভিনেতার ছবি শেয়ার করে উর্ফি লিখেছিলেন, 'এই সেই ব্যক্তি যে আমায় দীর্ঘদিন ধরে হেনস্থা করে চলেছে, এখনও আমি একইরকম হেনস্থার শিকার। ২ বছর আগে কেউ বা কারা আমার ছবি অশ্লীলভাবে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। সেসময় আমি কতটা খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছি। এই নিয়ে পুলিসের কাছে আমি অভিযোগও দায়ের করি। এমনকি ২ বছর আগেও আমি সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে পোস্ট করেছিলাম, যে পোস্টটি এখনও আমার সোশ্যাল মিডিয়ায় রয়েছে। এই ব্যক্তি আমার অশ্লীলভাবে বিকৃত করা সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিডিয়ো সেক্সের প্রস্তাব দেয়। বলে যৌনতায় লিপ্ত না হলে ও আমার সেই ছবি বিভিন্ন বলিউডের পেজে ছড়িয়ে দেবে এবং আমার কেরিয়ার শেষ করে দেবে। হ্যাঁ, এই ব্যক্তি-ই আমায় সাইবার ধর্ষণের হুমকি দিয়েছিল। হ্যাঁ, সাইবার ধর্ষণ শব্দটাই এখানে প্রযোজ্য।'

পরে উর্ফি আরও লেখেন, 'আমি যে শুধু এই ব্যক্তির উপর বিরক্ত, সেটাই নয়। আমি এটা নিয়ে প্রথমে গোরেগাঁও থানায় পরে মুম্বই পুলিসের কাছে অভিযোগ দায়ের করি। ১৪ দিন কেটে গেছে, এখনও কোনও পদক্ষেপ করা হয়নি। আমি সত্যিই হতাশ। আমি অনেকের কাছেই মুম্বই পুলিসের প্রশংসা শুনেছি। তবে এই ব্যক্তিটিকে নিয়ে ওদের ব্যবহারে অদ্ভুত। এমনকি এই ব্যক্তি আর অনেক মহিলার সঙ্গেই খারাপ করেছে, সেটা বলার পরও কোনও লাভ হয়নি। এখনও কোনও ব্য়বস্থা নেওয়া হয়নি।' উর্ফির কথায়, 'এই লোকটি সমগ্র সমাজ এবং মহিলাদের জন্যই ক্ষতিকর। এই লোকটির বাঁচার কোনও অধিকারই নেই। পুলিস কী পদক্ষেপ করবে জানি না, তবে এই লোকটির পঞ্জাব ফিল্ম ইন্ডাস্ট্রিতে দিব্যি কাজ করে বেড়াচ্ছে।' পরে অবশ্য তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত পাঞ্জাবি অভিনেতাকে গ্রেফতার করে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.