Bigg Boss OTT: ক্যামেরার সামনেই সঙ্গম, অভিযোগ Urfi-র, প্রকাশ্যে Raqesh-Shamita-র ভিডিয়ো

উর্ফির অভিযোগের জেরে তোলপাড় নেটদুনিয়া।

Updated By: Aug 22, 2021, 06:59 PM IST
Bigg Boss OTT: ক্যামেরার সামনেই সঙ্গম, অভিযোগ Urfi-র, প্রকাশ্যে  Raqesh-Shamita-র ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: ওটিটিতে প্রিমিয়ার হওয়ার কারণে এবছর বিগ বসের ঘরে সদস্যদের কোনও বিষয়েই কোনও বিধি নিষেধ নেই। তাঁরা যা ইচ্ছা পরছেন এবং যা ইচ্ছা বলছেনও। এতেই ঘটেছে বিপত্তি। বিগ বসের ঘর থেকে প্রথম সপ্তাহেই বাদ পড়েন উর্ফি জাভেদ (Urfi Javed)। ঘরের বাইরে বেরনোর আগেই বিগ বস নিয়ে বোমা ফাটান এই অভিনেত্রী। তিনি দাবি করেন বিগ বসের ঘরে প্রায় দুঘন্টা ধরে ক্যামেরার সামনেই কোনও দুই প্রতিযোগী সঙ্গমে লিপ্ত ছিলেন। কিন্তু তাঁরা কারা, এই বিষয়ে কিছুই বলেননি। এখান থেকেই শুরু গুঞ্জন কাদের দিকে যৌনতার ইঙ্গিত দিয়েছেন তিনি।

বিগ বসের ঘরে উর্ফির সঙ্গে ব্রেক আপ করে দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) প্রেমে পড়েন জিশান খান (Zeeshan Khan)। এর জেরে ঘর থেকে বাদ পড়েন এই অভিনেত্রী। কিন্তু বাদ পড়ার আগেই তিনি যে অভিযোগ তুলেছেন তাতেই চমকে উঠেছে নেটদুনিয়া। অনেকের মতেই উর্ফি জিশান ও দিব্যার কথা বলছিলেন। কিন্তু এরই মাঝে সামনে আসে শমিতা (Shamita Shetty) ও রাকেশের (Raqesh Bapat) খুনসুটির ভিডিও। 

আরও পড়ুন: নেটদুনিয়ায় শোরগোল, বিয়ে করলেন Tanusree Chakraborty?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot (@voot)

রাতের অন্ধকারে শমিতার বিছানা দখল করেছেন রাকেশ। তাঁকে বারবার উঠে যাওয়ার অনুরোধ করলেন শমিতা।  কিন্তু  তা সত্ত্বেও সেই বিছানা ছেড়ে যাওয়ার কোনও ইচ্ছেই চোখে পড়ে না রাকেশের। উল্টে তিনি বলে বসলেন শমিতাকে গরম রাখার জন্যেই তিনি শমিতার বিছানায় শুয়ে।  শমিতার অনুরোধেও ছিল হালকা প্রেমের ছোঁয়া। মুখে বললেও তিনি যেন চাইছিলেন যে রাকেশ তাঁর সঙ্গেই থাকুন। বোঝাই যাচ্ছে দুজনের রসায়ন একেবারে জমজমাট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.