Urvashi Rautela Viral Video: ঊর্বশী রাউতেলার বাথরুমের ভিডিয়ো কি লিকড নাকি PR স্টান্ট? তুমুল তর্ক নেটপাড়ায়...

Urvashi Rautela Bathroom Video: কখনও ঋষভ পন্থের সঙ্গে সম্পর্ক, কখনও আবার জন্মদিনে সোনার কেক কাটা, কখনও আবার সপরিবারে দুবাইয়ের নাগরিকত্ব নেওয়া, নানা বিতর্কে জড়িয়ে খবরের শিরোনামে উঠে আসেন ঊর্বশী রাউতেলা। এবার ভাইরাল তাঁর বাথরুম ভিডিয়ো (যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা)

Updated By: Jul 17, 2024, 05:19 PM IST
Urvashi Rautela Viral Video: ঊর্বশী রাউতেলার বাথরুমের ভিডিয়ো কি লিকড নাকি PR স্টান্ট? তুমুল তর্ক নেটপাড়ায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিতর্কের মুখে ঊর্বশী রাউতেলা(Urvashi Rautela)। আবারও ইন্টারনেট জুড়ে তাঁকে ঘিরে তুমুল তর্ক। নেটপাড়ায় ভাইরাল হয়েছে তাঁর ২৩ সেকেণ্ডের একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে যে বাথরুমে রয়েছেন নায়িকা। স্নানের তোড়জোড় করছেন ঊর্বশী। এক্স হ্যান্ডেল ও ফেসবুকে অনেকেই প্রশ্ন তুলেছেন এই ভিডিয়ো কি আদৌ লিকড ভিডিয়ো নাকি পিআর স্টান্ট? 

আরও পড়ুন- Prosenjit-Anirban: নয়া থ্রিলারে পুরনো জুটি! 'দশম অবতার'-এর পর ফের একসঙ্গে প্রসেনজিৎ-অনির্বাণ...

সিং সাব দ্য গ্রেট, গ্রেট গ্র্যান্ড মস্তি থেকে শুরু করে হেট স্টোরি ফোর একাধিক ছবি ও মিউজিক ভিডিয়োতে নজর কেড়েছেন ৩০ বছর বয়সী অভিনেত্রী। পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও বারবার বিতর্কের মুখে পড়েছেন তিনি। কখনও ঋষভ পন্থের সঙ্গে সম্পর্ক, কখনও আবার জন্মদিনে সোনার কেক কাটা, কখনও আবার সপরিবারে দুবাইয়ের নাগরিকত্ব নেওয়া, নানা বিতর্কে জড়িয়ে খবরের শিরোনামে উঠে আসেন ঊর্বশী রাউতেলা। তাহলে এবার কি তিনি ডিপফেক ভিডিয়োর শিকার?

আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, রশ্মিকা মান্দানার মতো তারকারা সাম্প্রতিক সময়ে ডিপফেক ভিডিয়োর শিকার হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ঊর্বশীর ফ্যানেরা প্রশ্ন তুলেছেন যে এই ডিজিটাল যুগে মহিলাদের নিরাপত্তা কোথায়? কেউ আবার সেই ব্যক্তির দিকে আঙুল তুলেছেন যিনি এই ভিডিয়ো আপলোড করেছেন। তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ারও কথা ওঠে। 

আরও পড়ুন- Lionel Messi: কোপা ফাইনালে চোটে অকেজো গোড়ালি, অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে মেসি...

অন্যদিকে কিছু ব্যক্তি লেখেন, এটি হয়তো প্রমোশনাল ভিডিয়ো। এক নেটিজেন লেখেন, 'এটা যদি পিআর স্টান্ট হয় তাহলে এর থেকে বাজে কিছু হবে না।' অনেকেই মনে করছেন এটি হয়তো পিআর স্টান্ট। যদিও এই বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি ঊর্বশী বা তাঁর টিম। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.