ভারতীয় সেনাবাহিনীর বিরুদ্ধে অশ্লীল উক্তি, বীণা মালিকের বিরুদ্ধে ফুঁসছেন নেটিজেনরা

বীণা মালিকের বিরুদ্ধে ইতিমধ্যেই রাগে ফুঁসতে শুরু করেছে নেটিজেনরা 

Updated By: Aug 6, 2019, 04:45 PM IST
ভারতীয় সেনাবাহিনীর বিরুদ্ধে অশ্লীল উক্তি, বীণা মালিকের বিরুদ্ধে ফুঁসছেন নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : বিস বস ৪-এ দেখা গিয়েছিল তাঁকে। সেখানে আমিশা প্যাটেলের ভাই অস্মিত প্যাটেলের সঙ্গে প্রকাশ্যে বেশ ঘনিষ্ঠ অবস্থাতেই তাঁকে দেখা যায়। যা নিয়ে দর্শকদের কড়া সমালোচনার মুখে পড়তে হয় পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিককে। পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিক বিগ বসের ঘর থেকে বেরনোর পর বলিউডে আর দেখা যায়নি তাঁকে। কিন্তু পাক অভিনেত্রী এবার যেভাবে ভারতীয় সেনাবাহিনীর বিরুদ্ধে অশ্লীল উক্তি করলেন, তাতে রাগে ফেটে পড়লেন নেটিজেনরা।

আরও পড়ুন : সইফ-কন্যার সঙ্গে একান্ত মুহূর্তে কার্তিক, দেখুন ভিডিয়ো
সম্প্রতি পাকিস্তানি অভিনেত্রী বীণা মালিক নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। যেখানে ভারতীয় সেনাবাহিনীর বিরুদ্ধে অশ্লীল ছবি দিয়ে মন্তব্য করতে দেখা যায় তাঁকে। বীণা মালিকের ওই উক্তির পরই নেটিজেনরা রাগে ফেটে পড়েন।
ভারতীয় সেনা বাহিনীর বিরুদ্ধে অশ্লীল মন্তব্যের পরই বীণা মালিককে কেউ ভারতে আসতে না করে দেন। কেউ আবার স্পষ্ট জানিয়ে দেন, বীণা মালিক যেন আর কখনও বলিউডে নিজের কাজের জন্য ভিক্ষা চাইতে না আসেন। যে থালায় তিনি খাবার খান, সেই থালায় কীভাবে তিনি ছেদ করেন বলেও প্রশ্ন তোলেন কেউ কেউ। আবার নেটিজেনদের অনেকে বীণা মালিককে বলে বসেন, তিনি যেভাবে অশ্লীল ভঙ্গি দেখিয়ে ভারতীয় সেনাবাহিনীকে অপমান করেছেন, এবার ভারতীয় সেনা সেই একই কাজ পাকিস্তানি সেনাবাহিনীর সঙ্গে করবে।

আরও পড়ুন : রোশনকে জাপটে ধরলেন প্রিয়া, ফের ভাইরাল দক্ষিণী কন্যার ছবি

 

কাশ্মীরে ৩৭০ ধারা বাতিলের পর জোরদার শোরগোল চলছে গোটা দেশ জুড়ে, সেই সময় ভারতীয় সেনাবাহিনীর বিরুদ্ধে যেভাবে অশ্লীল শব্দ প্রয়োগ করলেন পাকিস্তানি অভিনেত্রী, তার জেরে প্রতিবেশী দেশের অভিনেত্রীর বিরুদ্ধে যেন ফুঁসতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।