বীরুর টুইটের জবাবে নিজের বাবাকে নিয়ে মজাদার টুইট অঙ্গদ বেদীর!

বীরেন্দ্র সেহবাগ তাঁর ব্যাটিংয়ের মতোই উত্তেজক এবং মজাদার ইমেজ তৈরি করে ফেলেছেন তাঁর টুইটেও। বীরু যখন ব্যাটিং করতেন, তখন টেলিভিশন সেটের সামনে থেকে উঠতেন না কেউ। আর এখন বীরু কখন কী টুইট করবেন, সেটাও ছাড়েন না কেউ। যদি দারুণ কিছু মিস হয়ে যায়। সম্প্রতি বীরু টুইট করেন, 'আজ করে সো কাল, কাল করে সো পরশো। টেনশন কিউ লেনি, জব জিনা হ্যায় বরসো!' এবার বুঝুন, এটা তো একেবারেই বীরুসুলভ টুইট। কিন্তু এই কথপোকথনই জমে উঠল, যখন রিটুইট করলেন পিঙ্ক স্টার অঙ্গদ বেদী।

Updated By: Dec 26, 2016, 12:48 PM IST
বীরুর টুইটের জবাবে নিজের বাবাকে নিয়ে মজাদার টুইট অঙ্গদ বেদীর!

ওয়েব ডেস্ক: বীরেন্দ্র সেহবাগ তাঁর ব্যাটিংয়ের মতোই উত্তেজক এবং মজাদার ইমেজ তৈরি করে ফেলেছেন তাঁর টুইটেও। বীরু যখন ব্যাটিং করতেন, তখন টেলিভিশন সেটের সামনে থেকে উঠতেন না কেউ। আর এখন বীরু কখন কী টুইট করবেন, সেটাও ছাড়েন না কেউ। যদি দারুণ কিছু মিস হয়ে যায়। সম্প্রতি বীরু টুইট করেন, 'আজ করে সো কাল, কাল করে সো পরশো। টেনশন কিউ লেনি, জব জিনা হ্যায় বরসো!' এবার বুঝুন, এটা তো একেবারেই বীরুসুলভ টুইট। কিন্তু এই কথপোকথনই জমে উঠল, যখন রিটুইট করলেন পিঙ্ক স্টার অঙ্গদ বেদী।

আরও পড়ুন আইপিএলে মহেন্দ্র সিং ধোনি খেলতে পারেন রঙিন ব্যাটে

এরপর অঙ্গদ বেদী টুইট করেন, 'বীরেন্দ্র সেহবাগ, কাল করে সো আজ কর। আজ করে সো অব। টেনশন পুরি হ্যায় অগর, বিষেন সিং বেদী হো ঘর মে জব।'ব্যস, এরপরই সোশ্যাল মিডিয়ায় হাসির হুল্লোড় ওঠে। সেটাই তো স্বাভাবিক। বীরু তো রসিক বটেই। বোঝাই যাচ্ছে, অঙ্গদ বেদীও, কম রসিক নন। কী বলেন?

আরও পড়ুন  লগান মোটেই আমির খানের সেরা সিনেমা নয়, বললেন সলমন খান