ডাইভার্টিকিউলিটিস আক্রান্ত তনুজা, অস্ত্রপচার করাতে হল অভিনেত্রীকে

 অসুস্থতার কারণে মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি করতে হয়েছে কাজলের মা তথা অভিনেত্রী তনুজাকে। 

Updated By: May 30, 2019, 06:40 PM IST
ডাইভার্টিকিউলিটিস আক্রান্ত তনুজা, অস্ত্রপচার করাতে হল অভিনেত্রীকে

নিজস্ব প্রতিবেদন: অজয় দেবগণের বাবা তথা কাজলের শ্বশুরমশাই বীরু দেবগণের মৃত্যুর ঠিক পরদিনই তনুজার অসুস্থতার খবর মেলে। জানা যায়, অসুস্থতার কারণে মুম্বইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি করতে হয়েছে কাজলের মা তথা অভিনেত্রী তনুজাকে। 

মঙ্গলবার রাতেই মাকে দেখতে হাসপাতালে ছুটে যান কাজল। সেসময় হাসাপাতালের তরফে সংবাদ সংস্থা IANS-কে জানানো হয় পেটে অসহ্য ব্যাথা নিয়ে অভিনেত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার জানা যায়, অভিনেত্রীর ডাইভার্টিকিউলিটিস হয়েছে। এরপর বৃহস্পতিবার, তড়িঘড়ি অভিনেত্রীর অস্ত্রপচার করতে হয় লীলাবতি হাসপাতাল সূত্রে খবর মেলে। তবে অস্ত্রপচারের পর অভিনেত্রী আপাতত ভালো আছেন বলে জানিয়েছে হাসাপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন-বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করতে বিশ্বকাপের আসরে হাজির জয়া আহসান

সোমবারই মৃত্যু হয় কাজলের শ্বশুরমশাই বীরু দেবগণের। তার ঠিক পরদিনই কাজলের মা তথা অভিনেত্রী তনুজার অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর পরিবার।

আরও পড়ুন- 'রাখী বোন'-এর বিয়েতে হাজির হন সলমন, সঙ্গে ছিলেন ক্যাটরিনাও

প্রসঙ্গত, শেষবার তনুজাকে দেখা যায় 'ডেথ ইন অ্যা গঞ্জ', 'সোনার পাহাড়' ছবিতে।

প্রসঙ্গত তনুজা হলেন অভিনেত্রী শোভনা সামর্থ ও কবি তথা চলচিত্র পরিচালক কুমারসেন সামার্থের মেয়ে। পরবর্তীকালে চিত্র পরিচালক সম্ভু মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয় তনুজার। যদিও পরবর্তীকালে তাঁর বিবাহ-বিচ্ছেদও হয়। বাংলা, হিন্দি সহ অসংখ্য ছবিতে অভিনয় করেছেন তনুজা। কাজল ছাড়াও তাঁর আরও এক মেয়ে তনিশা মুখোপাধ্যায়ও একজন অভিনেত্রী।

আরও পড়ুন-চেহারা নিয়ে নানান কটূক্তি, কথা বলতে বলতে কেঁদে ফেললেন বিদ্যা বালান