Debraj Roy Demise: সত্যজিৎ থেকে মৃণাল, চলচ্চিত্র সফরে প্রতিদ্বন্দ্বী-কলকাতা ৭১, প্রয়াত দেবরাজ রায়

Debraj Roy Demise: টলিউডে শোকের ছায়া। প্রয়াত বর্ষীয়ান অভিনেতা দেবরাজ রায়। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৯ বছর। 

Updated By: Oct 17, 2024, 10:13 PM IST
Debraj Roy Demise: সত্যজিৎ থেকে মৃণাল, চলচ্চিত্র সফরে প্রতিদ্বন্দ্বী-কলকাতা ৭১, প্রয়াত দেবরাজ রায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুর্গাপুজো যেতে না যেতেই দুঃসংবাদ। টলিউডে শোকের ছায়া। প্রয়াত বর্ষীয়ান অভিনেতা দেবরাজ রায়। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৯ বছর। জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা নাগাদ সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এখন সল্টলেকের বাসভবনেই রয়েছে তাঁর মরদেহ। সেখান থেকেই শনিবার ১৮ অক্টোবর নিয়ে যাওয়া হবে শেষকৃত্যের জন্য। জানা গিয়েছে, তিনি কিডনির জটিলতায় ভুগছিলেন। গত ৫ দিন ধরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

সত্যজিত্‍ রায়ের প্রতিদ্বন্দী ছবি দিয়ে বিনোদন দুনিয়ায় পা রেখেছিলেন কিংবিদন্তি অভিনেতা। তারপর তিনি লাইমলাইটে আসেন মৃণাল সেনের কলকাতা ৭১-তে। এরপর একের পর এক হেভিওয়েট পরিচালকদের সঙ্গে কাজ করেছেন তিনি। যেমন- তরুণ মজুমদার, বিভূতি লাহা, তপন সিংহ। তবে তিনি শুধু অভিনয় নয়, দূরদর্শনে সংবাদ পাঠকেরও কাজ করেছেন। 

আরও পড়ুন:EXPLAINED | Tamannaah Bhatia: তামান্নাকে ৫ ঘণ্টার উপর জেরা করল ED! কেন এবার কেন্দ্রীয় সংস্থা ডাকল অভিনেত্রীকে?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.