'অন্তঃসত্ত্বা হতে চাই', ভিকিকে প্রস্তাব মহিলা ভক্তের

 রাতের ঘুম হারিয়েছেন তাঁর মহিলা ভক্তরা...

Updated By: Aug 9, 2019, 01:58 PM IST
'অন্তঃসত্ত্বা হতে চাই', ভিকিকে প্রস্তাব মহিলা ভক্তের

নিজস্ব প্রতিবেদন: ভিকি কৌশল এমন একজন তারকা, যাঁর মহিলা ভক্তের সংখ্যা প্রায় অগন্তি বললেও বোধহয় ভুল হয় না। এই মুহূর্তে জনপ্রিয়তার নিরিখে অনেক বলি তারকাকেই পিছনে ফেলে দিয়েছেন ভিকি। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ভিকির একটি শার্টলেস ছবি দেখে একপ্রকার রাতের ঘুম হারিয়েছেন তাঁর মহিলা ভক্তরা। ছবির নিচে বয়ে গিয়েছে কমেন্টের বন্যা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-তৈরি হবে মাল্টিপ্লেক্স, ভেঙে গুড়িয়ে ফেলা হল রাজ কাপুরের সাধের আর কে স্টুডিও

ভিকির শার্টলেস ছবি যে তাঁর মহিলা ভক্তদের মধ্যে উষ্ণতা ছড়িয়ে তা তাঁদের কমেন্ট পড়লেই বেশ বোঝা যাচ্ছে। কেউ লিখেছেন মেয়েদের ''তোমার প্রতি মেয়েদের আকাঙ্খা বাড়িয়ে তোলা বন্ধ কর।'', ''কেউ লিখেছেন কাল আমার পরীক্ষা তুমি পড়তে দিচ্ছে না।'', কেউ আবার সিনেমার গান ব্যবহার করে কিছুটা কাব্য করে লিখেছেন, ''আঁখো মে তেরি আজবসি আজসি হটনেস হ্যায়।'', কারোর দাবি, '' অফিসের মধ্যে এসব ছবি আর দেখা যাচ্ছে না। '' কারোর কথায়, " তোমাকে নিষিদ্ধ করে দেওয়া উচিত, আমি আর নিজেকে সামলাতে পারছি না।'' তবে সবকিছুকে ছাপিয়ে গিয়ে এক মহিলা লিখেছেন, '' এর পরের পদক্ষেপে আমি গর্ভবতী হতে চাই। '' নিজেই দেখুন কী ঘটেছে...

 এই ছবি একটি ম্যাগাজিনের কভারের ফটোশ্যুটের জন্যই তুলেছেন ভিকি। প্রসঙ্গত 'উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক' ছবিতে অভিনয়ের পর থেকে জনপ্রিয়তার শিখরে অভিনেতা ভিকি কৌশল। আর এবার 'উদম সিং' ও ভারতের প্রথম ফিল্ম মার্শাল স্যাম মাকেনশ-র ভূমিকাতেও এবার অভিনয় করতে চলেছেন ভিকি কৌশল।  

আরও পড়ুন-এবার পর্দায় প্রসেনজিৎ-জয়া জুটি?

.