'বিশ্বরূপ-২' ট্রেলরে মুগ্ধ করলেন কমল হাসান

 'বিশ্বরূপ' ওরফে 'বিশ্বরূপম' -এর প্রথম পার্ট নিয়ে দেশজুড়ে কম হৈচৈ হয়নি। অনেক জলঘোলা হওয়ার পর তবেই মুক্তি পেয়েছিল বিশ্বরূপ। এই ছবির সিকুয়্যেল বিশ্বরূপ ২-ও মুক্তি পাওয়ার কথা ছিল ৪ বছর আগেই।  তবে নানান কারণে মুক্তি পায়নি ছবিটি। তবে সেই অপেক্ষার অবসান, মুক্তি পেতে চলেছেন বিশ্বরূপ-২, যার তামিল সংস্করণটির নাম বিশ্বরূপম।

Updated By: Jun 11, 2018, 06:54 PM IST
'বিশ্বরূপ-২' ট্রেলরে মুগ্ধ করলেন কমল হাসান

নিজস্ব প্রতিবেদন: ''মুসলমান হোনা গুনহা নেহি হ্যায়, আপ জ্যায়সা ইনসান হোনা হারাম হ্যায়''। 'বিশ্বরূপ ২' - ট্রেলরের শুরুতে এই ডায়ালগের সঙ্গে হাজির হলেন অভিনেতা, পরিচালক কমল হাসান। বুঝিয়ে দিয়েছেন জঙ্গি, নাশকতা মূলক কাজকর্ম ধর্ম দেখে হয়না। 'বিশ্বরূপ' ওরফে 'বিশ্বরূপম' -এর প্রথম পার্ট নিয়ে দেশজুড়ে কম হৈচৈ হয়নি। অনেক জলঘোলা হওয়ার পর তবেই মুক্তি পেয়েছিল বিশ্বরূপ। এই ছবির সিকুয়্যেল বিশ্বরূপ ২-ও মুক্তি পাওয়ার কথা ছিল ৪ বছর আগেই।  তবে নানান কারণে মুক্তি পায়নি ছবিটি। তবে সেই অপেক্ষার অবসান, মুক্তি পেতে চলেছেন বিশ্বরূপ-২, যার তামিল সংস্করণটির নাম বিশ্বরূপম।

ছবির ট্রেলর এক্কেবারে নিজস্ব মেজাজে দেখা গেছে কমল হাসানকে। এই ছবিতে কমল হাসান একজন ভারতীয় গোয়েন্দা সংস্থা 'র'-এজেন্টের চরিত্রে হাজির হয়েছেন। যাঁকে জীবনের ঝুঁকি নিয়ে জঙ্গিহানা প্রতিরোধ করতে দেখা গেছে।  ছবির প্রথম পার্ট অথাৎ 'বিশ্বরূপ' ওরফে 'বিশ্বরূপম'-এ কিন্তু একাধিক রূপে ধরা দিয়েছিলেন কমল হাসান।

এই ছবির গল্প এবং পরিচালনা দুটোই কমল হাসানের। ছবিটি তামিল ও হিন্দি ভাষায় শ্যুট করা হলেও তেলেগুতেও ছবিটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে। ছবিতে কমল হাসান ছাড়াও দেখা যাবে রাহুল বোস, শেখর কাপুর, ওয়াহিদা রহমান, পূজা কুমারের মত অভিনেতা অভিনেত্রীদের। ছবিটি মুক্তি পাচ্ছে ১০ অগস্ট। যেখানে একজন দেশপ্রেমিকের রূপেই ধরা দেবেন কমল হাসান।

ছবির ট্রেলারটি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন বলিউডের মিস্টার মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। ছবির গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

আরও পড়ুন-দিদি জাহ্নবীকে জড়িয়ে ধরে কেঁদেই ফেললেন খুশি

.