নিজস্ব প্রতিবেদন : যীশু সেনগুপ্ত(Jisshu Sengupta)কে সঙ্গে নিয়ে 'মহাগুরু' মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)র সঙ্গে আড্ডায় রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রুদ্রনীল নিজেই। ক্যাপশানে লিখেছেন 'অন্যরকম আড্ডা'। আর এই ছবি সোশ্যালে উঠে আসতেই শুরু হয়েছে জোর আলোচনা। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে তবে কি বিজেপিতে যাচ্ছেন যীশু?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টলিপাড়ায় বহুদিন ধরেই চলছে দলবদলের হিড়িক। কেউ যাচ্ছেন তৃণমূলে, তো কেউ আবার বিজেপিতে। আপাতত তারকাদের রাজনৈতিক দলে যোগ দেওয়ার বিষয়টি আলোচনার কেন্দ্রবিন্দুতে। ইতিমধ্যেই, তৃণমূলের প্রার্থী তালিকাতেও রয়েছেন ১৪ জন তারকা। বিজেপি তরফে অবশ্য এখনও পর্যন্ত অর্ধেক প্রার্থী তালিকাই প্রকাশ করা হয়েছে। তাই টলিপাড়া থেকে নতুন করে কোনও তারকার বিজেপিতে যোগদানের সম্ভাবনা এখনও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আর এই মাঝে আলোচনায় উঠে এলেন যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। রুদ্রনীল ঘোষের (Rudranil Ghosh) পোস্ট করা আড্ডার ছবি ঘিরে নেটিজেনদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 


আরও পড়ুন-লড়াই জারি, শ্যুটিং ফ্লোরে ফিরলেন Cancer আক্রান্ত Aindrila Sharma



আরও পড়ুন-Saina-র বেশে অপ্রতিরোধ্য Parineeti Chopra


প্রসঙ্গত, ৭ মার্চ মোদীর ব্রিগেডে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তারও কিছুদিন আগে বিজেপিতে যোগ দেন রুদ্রনীল ঘোষ। মিঠুন ও  রুদ্রনীল, দুই অভিনেতারই বিজেপিতে যোগদান নিয়ে কিছু কম আলোচনা হয়নি। টলিপাড়ায় দলবদলের মরসুমে সদ্য বিজেপিতে যোগ দেওয়া দুই অভিনেতার সঙ্গে যদি যীশু সেনগুপ্ত(Jisshu Sengupta)কে আড্ডা দিতে দেখা যায়, তাহলে আলোচনা হবে বৈকি।