Saina-র বেশে অপ্রতিরোধ্য Parineeti Chopra

রাজীব গান্ধী খেলরত্নধারী ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়াল (Saina Nehwal) এর বায়োপিক বানিয়েছেন পরিচালক অমল গুপ্তে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 9, 2021, 01:38 PM IST
Saina-র বেশে অপ্রতিরোধ্য Parineeti Chopra

নিজস্ব প্রতিবেদন : ''রাস্তে পর চলনা এক বাত হ্যায় বেটা, অউর রাস্তা বানানা এক বাত।'' মায়ের এই কথাটাই মনে রেখেছিল ছোট্ট সাইনা। বিপক্ষের খেলোয়াড়কে পরাস্ত করে জিত হাসিল করার জেদই তাঁকে অপ্রতিরোধ্য করে তোলে। আর সেকারণেই হয়ত কোজ পুলেল্লা গোপীচাঁদকে তিনি বলতে পেরেছিলেন ''গ্রেট ওয়াল অফ চায়না ভেঙে দেব''। আর এই জেদই ধীরে ধীরে দেশের এক নম্বর ব্যাডমিন্টন প্লেয়ার করে তোলে সাইনা নেহওয়াল(Saina Nehwal)কে। রাজীব গান্ধী খেলরত্নধারী ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়াল (Saina Nehwal) এর বায়োপিক বানিয়েছেন পরিচালক অমল গুপ্তে। 

৮ মার্চ নারী দিবসে মুক্তি পেয়েছে 'সাইনা' (Saina)র ট্রেলার। যেখানে সাইনার বেশে অপ্রতিরোধ্য হয়ে ধরা দিয়েছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। ছবির ট্রেলার টুইটারে শেয়ার করে পরিণীতি লেখেন, ''সাইনা, এমন একজন মহিলা, যাঁর ভূমিকায় অভিনয় করতে পেরে আমি গর্বিত। ২৬ মার্চ প্রেক্ষাগৃহে আছে এই ছবি। ট্রেলারে নজর রাখুন।''

আরও পড়ুন-আলাপ করুন, ইনিই সেই Mithun Chakraborty-র দত্তক কন্যা দিশানি

আরও পড়ুন-Model Code Of Conduct লাগু হওয়ায় পিছিয়ে গেল Saayoni-র 'সহবাসে'

এই ছবিতে পরিণীতি ছাড়াও দেখা যাবে পরেশ রাওয়াল, মানব কল সহ আরোও অনেক অভিনেতাদের। প্রসঙ্গত 'সাইনা' ছবিটির জন্য প্রথমে শ্রদ্ধা কাপুরকে বেছে নিয়েছিলেন পরিচালক। সেই মতো ২০১৮-র সেপ্টেম্বরে ছবির শ্যুটিংও শুরু করেছিলেন শ্রদ্ধা। শোনা যায় পরিচালকের সঙ্গে মত পার্থক্যের কারণে ছবির কাজ ছেড়ে বের হয়ে যান শ্রদ্ধা আর তারপরই এই ছবির জন্য পরিণীতি(Parineeti Chopra)কে বেছে নেওয়া হয়।

.