WB assembly election 2021 : ''মেয়েদের সম্মান করা আপনাদের ধাতে নেই'', খোলা চিঠিতে BJP-কে আক্রমণ Saayoni-র

 WB assembly election 2021 : ফের একবার সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে BJP-কে আক্রমণ করতে ছাড়লেন না Saayoni Ghosh।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 6, 2021, 04:56 PM IST
WB assembly election 2021 : ''মেয়েদের সম্মান করা আপনাদের ধাতে নেই'', খোলা চিঠিতে BJP-কে আক্রমণ Saayoni-র

নিজস্ব প্রতিবেদন : দুমাস আগের কথা, বিজেপির 'জয় শ্রীরাম' ধ্বনি নিয়ে মুখ খুলে আক্রমণের মুখে পড়েছিলেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)। ঘটনার পর, বিজেপি নেতা তথাগত ঘোষের সঙ্গে জড়িয়ে ছিলেন টুইট যুদ্ধে। আর তারপরই২০১৫-য় শেয়ার করা একটি মিম ঘিরে সোশ্যাল মিডিয়ায় কিছু কম ট্রোল হতে হয়নি অভিনেত্রীকে। তবে প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের প্রতিবাদ করেছেন সায়নী ঘোষ। এই প্রতিবাদে ফিল্ম ইন্ডাস্ট্রির ব্যক্তিত্বদের পাশাপাশি সায়নী পাশে পেয়েছিলেন তৃণমূল নেতৃত্বকে। পরবর্তী সময়ে তৃণমূলে যোগ দিয়ে আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। এবার ফের একবার সোশ্যাল মিডিয়া ট্রোলিং নিয়ে BJP-কে আক্রমণ করতে ছাড়লেন না সায়নী ঘোষ (Saayoni Ghosh)।

শনিবার BJP-কে খোলা চিঠি লিখলেন সায়নী (Saayoni Ghosh)। চিঠির বিষয়বস্তু, ''অন্যকে কষ্ট দিয়ে নিজে শান্তিতে থাকার চেষ্টা।'' লম্বা পোস্টে সায়নী লেখেন, ''Dear Bjp, আপনাদের এই পার্সোনাল অ্যাটাক বা স্মিয়ার ক্যাম্পেইন, ট্রোল বা মিম, আমাদের চলচ্চিত্র জগতের মানুষের কাছে নতুন নয়। চিরাচরিত এবং বাধাগত ফর্মুলা নিয়ে মানুষের মধ্যে ভ্রান্তি ছড়ানো, তাঁদের মনে ব্যক্তি সম্পর্কে ভুল ধারনা তৈরি করা, মেরুকরণ আপনাদের বাধাগত ছক। তবে এইটুকু মনে রাখতে হবে যে আমরা বাংলার অনেক পুরনো সহচর। বাংলার মানুষের ভালোবাসা আমাদের প্রতিষ্ঠিত করেছে। বোঝাই যাচ্ছে আপনারা একটু অস্বস্তিতে পড়েছেন। আমাদের বিরুদ্ধাচারণ এটা আরও মানুষের কাছে পরিষ্কার করে দিচ্ছে মানুষের কাছে। আর মেয়েদের সম্মান করা আপনাদের ধাতে নেই। আর তা থাকবেই বা কেন!! আপনাদের দলের নেতাই যখন আদ্যাশক্তি, মহামায়া, দেবী দুর্গার বংশপরিচয় নিয়ে প্রশ্ন তোলেন। আগে নিজের দলের মহিলাদের নিঃশর্তভাবে সম্মান করতে শিখুন। বেশি কথা বাড়ালে আপনারাই অস্বস্তিতে পড়বেন। এছাড়া বাংলার মানুষের মনোভাব, মুখের ভাষা বিষিয়ে দিতে আপনাদের জুড়ি মেলা ভার। ধার করতে আপনারা ওস্তাদ। তা আমাদের দলের থেকে নেতা হোক বা পরিবর্তনের স্লোগান।'' সব শেষে  #GrowUpBjp হ্যাশট্যাগে লিখেছেন এত ভয় ভালো না বাবুমশাই। 

আরও পড়ুন-'বহিরাগত নই, ভালোবাসা দিয়ে ক্ষোভ মিটিয়ে নেব', 'বহিরাগত' তত্ত্বে প্রতিক্রিয়া Raj-র

Hurting others in order to heal yourself? #GetALife.. #JoyBanglaJaiHind

Posted by Saayoni Ghosh on Saturday, 6 March 2021

প্রসঙ্গত, শুক্রবার সায়নী ঘোষ (Saayoni Ghosh)কে আসানসোল দক্ষিণ কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসাবে ঘোষণা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে একাধিক তারকা প্রার্থী নিয়ে তৃণমূলের অন্দরেই ক্ষোভের খবর মিলেছে। সায়নীয় ঘোষকে প্রার্থী করা নিয়ে আসানসোল দক্ষিণের তৃণমূল নেতৃত্বের মধ্যেও ক্ষোভ রয়েছে বলে খবর।

.