Adhyayan-র 'আত্মহত্যা', ছেলের মৃত্যুর ভুয়ো খবরে ফুঁসলেন Shekhar Suman

মামলা দায়ের করবেন বলে স্পষ্ট জানান সেখর সুমন 

Updated By: Feb 22, 2021, 12:56 PM IST
Adhyayan-র 'আত্মহত্যা', ছেলের মৃত্যুর ভুয়ো খবরে ফুঁসলেন Shekhar Suman
শেখর সুমন, অধ্যায়ন সুমন

নিজস্ব প্রতিবেদন : অধ্যায়নের 'মৃত্যুর' খবরে ভেঙে পড়েন। ছেলের আত্মহত্যার খবর পেয়ে হু হু করে কাঁদতে শুরু করেন তাঁর স্ত্রী। কেন এভাবে তাঁর ছেলের মৃত্যুর ভুয়ো খবর দেওয়া হল, তা নিয়ে আদালতের দ্বারস্থ হবেন। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে যাতে সংশ্লিষ্ট সংবাদমাধ্যমের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেন, সে বিষয়েও তিনি আবেদন করবেন বলে জানান শেখর সুমন (Shekhar Suman)।

শেখর সুমনের ছেলে অধ্যায়ন  (Adhyayan Suman) 'আত্মহত্যা' করেছেন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমের তরফে এমন খবর প্রকাশ করে টুইট করা হয়। ছেলের মৃত্যুর খবর পেয়ে পাগল হয়ে যান তাঁরা। স্ত্রীকে থামাতে পারছিলেন না। নিজে কী করবেন, তাও বুঝে উঠতে পারছিলেন না। প্রসঙ্গত ওই সময় অধ্যায়ন দিল্লিতে ছিলেন। কোনও কারণে তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করা যাচ্ছিল না। ফলে কী হয়েছে, বুঝতে পারছিলেন না। তবে এভাবে কেন তাঁর ছেলের মৃত্যুর ভুয়ো খবর প্রকশ করা হল, তা নিয়ে প্রশ্ন তোলেন শেখর সুমন। তাঁর ছেলেকে নিয়ে এই ধরনের অহেতুক খবর ছড়ানোর জেরে তিনি মামলা দায়ের করবেন বলেও স্পষ্ট জানান শেখর সুমন। উদ্ধব ঠাকরের পাশাপাশি কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছেও তিনি এ বিষয়ে অভিযোগ করবেন বলে স্পষ্ট জানান শেখর সুমন।

আরও পড়ুন  : Bigg Boss 14 জয়ের পর আবেগে ভাসলেন Rubina, ভাইরাল ভিডিয়ো

প্রসঙ্গত, ছেলে আয়ূষ সুমনকে হারানোর পর থেকে মানসিকভাবে বিধ্বস্ত শেখর সুমন এবং তাঁর স্ত্রী অলকা। বর্তমানে অধ্যায়নকে নিয়েই তাঁরা বেঁচে রয়েছেন। একমাত্র ছেলেকে নিয়ে যখন তাঁরা বেঁচে রয়েছেন, সেই সময় তাঁকে নিয়ে কীভাবে এ ধরনের ভুয়ো খবর ছড়ানো হল, তা নিয়ে ফুঁসে ওঠেন শেখর সুমন।

আরও পড়ুন  : দুর্নিবারের বিয়ে, স্বস্তিকা থেকে ইমন, তারায় ভরা আসর

প্রসঙ্গত বলিউডে পা রাখার পর কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সঙ্গে সম্পর্কে জড়ান অধ্যায়ন সুমন। এমনকী, কঙ্গনা 'কালো জাদু' করেন বলেও বিভিন্ন সময় অভিযোগ করতে শোনা গিয়েছে অধ্যায়নকে। যা নিয়ে এক সময় বিস্তর বিতর্ক শুরু হয়ে যায়। কঙ্গনার বিরুদ্ধে ফুঁসে উঠলেও, বলিউডের সঙ্গে মাদক চক্রের যোগ নিয়ে 'কুইন' যখন সুর চড়ান, তখন প্রাক্তনের পাশে দাঁড়ান অধ্যায়ন। এমনকী, কঙ্গনা অনেক বড় তারকা। তিনি যদি কোনও বিষয়ে অভিযোগ জানান, তাহলে অবশ্যই তাঁর ভিত্তি রয়েছে বলেও মন্তব্য করেন অধ্যায়ন।