Rudranil Ghosh: মাদক বিরোধী বিজ্ঞাপনে রুদ্রনীলের ছবি দিয়ে মিম, বিতর্কের মুখে পোস্ট ডিলিট রাজ্য পুলিসের

রুদ্রনীল আরও বলেন,'মনে হয় ভুল করে রাজ্য পুলিশের কোন ব্যাক অফিস কর্মী,যিনি গুলি বন্দুকের বদলে কম্পিউটার গ্রাফিক্স সামলাবার দায়িত্বে আছেন বা কোন মিডিয়া এজেন্সি জনপ্রিয় ডায়লগকে ব্যবহার করতে গিয়ে এই অঘটনটি ঘটিয়েছেন।'

Updated By: Jun 23, 2022, 07:47 PM IST
Rudranil Ghosh: মাদক বিরোধী বিজ্ঞাপনে রুদ্রনীলের ছবি দিয়ে মিম, বিতর্কের মুখে পোস্ট ডিলিট রাজ্য পুলিসের

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় মাদক বিরোধী বিজ্ঞাপনে অভিনেতা রুদ্রনীল ঘোষের একটি ছবি ব্যবহার করে পশ্চিমবঙ্গ পুলিস। তাঁর অভিনয় করা একটি সিনেমার দৃশ্য থেকে সেই ছবি নেওয়া হয়েছে। ছবির সঙ্গে ব্যবহার করা হয়েছে তাঁর ছবির জনপ্রিয় সংলাপ। তাঁর অনুমতি ছাড়াই এই ছবি ব্যবহার করা হয়েছে বলে দাবি অভিনেতার। এই পোস্ট নিয়ে মন্তব্য করেছেন রুদ্রনীল ঘোষ। 

অভিনেতা সোশ্যাল মিডিয়ায় লেখেন,'বিস্মিত হয়েছি,মজাও পেয়েছি। পশ্চিমবঙ্গ পুলিস তাদের মাদক বিরোধী সচেতনামূলক বিজ্ঞাপনে আমার ছবি ব্যবহার করেছেন দেখে। ( আমার অনুমতি কেউ নেন নি)। প্রথমত, এই ছবিটি সৃজিত মুখার্জী পরিচালিত বহুল প্রশংসিত ভিঞ্চিদা সিনেমার স্টিল ছবি। আমার মুখের জনপ্রিয় সংলাপ " ধরতে পারবেন না" কে তারা নিয়েছেন। এতে মানুষকে আকর্ষণ করতে চেয়েছেন। কিন্তু, এটা তো হবার কথা না। রাজ্য সরকারের বিজ্ঞাপনে, পুরষ্কার বা সম্মান পাওয়ার লিস্টে ফিল্ম ফেস্টিভ্যালের আমন্ত্রণ লিস্টে, মঞ্চে তো সাধারণতঃ শাসকদলের হয়ে প্রচার করা শিল্পী বুদ্ধিজীবীরাই স্থান পান!!! তাহলে আমি কেন? রোজই তো এ রাজ্যে যা যা অন্যায় চুরি জোচ্চুরি ঘটছে তা নিয়ে কোন না মিডিয়ায় কথা বলি!!! তাহলে এটা কেন ঘটলো?

রুদ্রনীল আরও বলেন,'মনে হয় ভুল করে রাজ্য পুলিশের কোন ব্যাক অফিস কর্মী,যিনি গুলি বন্দুকের বদলে কম্পিউটার গ্রাফিক্স সামলাবার দায়িত্বে আছেন বা কোন মিডিয়া এজেন্সি জনপ্রিয় ডায়লগকে ব্যবহার করতে গিয়ে এই অঘটনটি ঘটিয়েছেন। চাকরি নিয়ে না টানাটানি হয় বেচারার! কারণ, রাজ্যের  বিরোধী দলের মানুষজনকে পুলিশ দিয়ে হেনস্থা বা বিরক্ত করার নিদানই তো দেওয়া আছে তা সবাই জানে। অথবা বাধ্য হয়ে বিরোধী পেটানো পুলিশ রিভোল্ট করছে না তো আস্তে আস্তে? আর যদি কেউ ভাবেন আমায় এসব করে শাসক দলে টানার রাস্তা তৈরী করব। তাঁদের উদ্দেশ্যে আমার একটাই সংলাপ, "পেসেন্ট আইসিসিইউতে চলে গেলে আর কমলালেবু কিনে দিয়ে লাভ নেই।' নানা তর্ক বিতর্কের মাঝেই সেই পোস্ট ডিলিট করে দেয় রাজ্য পুলিস। 

আরও পড়ুন: Salman Khan: সলমনের গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জ, নিজের হাতে চারা রোপণ করে গাছ বাঁচানোর বার্তা সুপারস্টারের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.