Sushant, Kartik অতীত! জেহানের সঙ্গে নতুন প্রেমে Sara Ali Khan?

তবে কি সুশান্ত (Sushant Sing Rajput), কার্তিক (Kartik Aaryan)  এখন সারার জীবনে অতীত, জেহানই  (Jehan Handa) বর্তমান?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 1, 2021, 06:17 PM IST
Sushant, Kartik অতীত! জেহানের সঙ্গে নতুন প্রেমে Sara Ali Khan?

নিজস্ব প্রতিবেদন : ফের আলোচনায় সইফ কন্যা সারা আলি খান (Sara Ali Khan)। চর্চার বিষয় সারার নতুন প্রেম! রাতের অন্ধকারে সমুদ্রতীরে জেহান হান্ডার (Jehan Handa) সঙ্গে লেন্সবন্দি সারা। জেহানকে দুইহাতে জড়িয়ে ধরে রয়েছেন সইফ কন্যা। ব্যস, ওমনি আলোচনা শুরু। তবে কি আবারও নতুন প্রেম? কী চলছে সারা ও জেহানের মধ্যে? সুশান্ত (Sushant Sing Rajput), কার্তিক (Kartik Aaryan) কি এখন সারার জীবনে অতীত, জেহানই  (Jehan Handa) বর্তমান?

তবে আলোচনা তৈরি হওয়ার কারণও সারা ও জেহান নিজেই।  সাগর তীরে সইফ কন্যার সঙ্গে তোলা ছবি জেহানই প্রথম ইনস্টাগ্রামে শেয়ার করেন। যেখানে লেখা 'Love You', 'Take me back'। ছবিতে জেহান ও সারাকে প্রায় একই রঙের পোশাকে দেখা গিয়েছে। সারার পরনে হালকা কমলা রঙের লং শার্ট। আর জেহানের গায়েও কমলা রঙের শার্ট ও সাদা-কমলা স্ট্রাইপ বারমুডা। আর এই ছবি সারাও  (Sara Ali Khan) তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেন। সারা-জেহানের ছবিই বলে দিচ্ছে তাঁরা একে অপরকে কাছ থেকে চেনেন, সময়ও কাটিয়েছেন। খুব স্বাভাবিক ভাবেই এছবি নজর এড়ায়নি নেটিজেনদের। শুরু হয়েছে সারা ও জেহানের নতুন প্রেমের গুঞ্জন। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে এই ছবি।

আরও পড়ুন-Amitabh Bachchan-র নাতনি নভ্যার সঙ্গে প্রেম? মুখ খুললেন Meezaan Jaffrey

কিন্তু কে এই জেহান হান্ডা (Jehan Handa)? জানা যাচ্ছে, সারার প্রথম ছবি 'কেদারনাথ'-এ সহ-পরিচালক হিসাবে কাজ করেছেন জেহান। আরও অনেক ছবিতেই চিত্রনাট্যকার ও সহ-পরিচালক হিসাবে কাজ করেছেন তিনি। তবে সারার সঙ্গে জেহানের আলাপ ও ঘনিষ্ঠতা 'কেদারনাথ'- ছবিতে কাজ করার সময় থেকেই। তবে সেই ঘনিষ্ঠতা প্রেম কিনা তা সময়ই বলবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.