'রণবীরকে বিয়ে করতে চাই', কফি উইফ করণে গিয়ে স্পষ্ট বললেন আলিয়া

 রণবীর তাঁর প্রেমে পড়ার আগে থেকেই, রণবীরের প্রতি একটা বিশেষ ভালোলাগা ছিল আলিয়ার, যেকারণে কোনও কিছু না ভেবেই রণবীরকে বিয়ে করার প্রস্তাবও দিয়ে বসেছিলেন তিনি। 

Updated By: Jul 28, 2018, 01:41 PM IST
'রণবীরকে বিয়ে করতে চাই', কফি উইফ করণে গিয়ে স্পষ্ট বললেন আলিয়া

নিজস্ব প্রতিবেদন: বিরাট-অনুষ্কা, দীপিকা-রণবীর, সোনম কাপুর-আনন্দ আহুজার পর এবার যদিও বি-টাউনে রণবীর-আলিয়ার বিয়ের খবরও শোনা যায় তাহলে বোধহয় বিশেষ অবাক হওয়ার কিছুই থাকবে না। কারণ, কেরিয়ারের পাশাপাশি রণবীরের প্রেমেই আপাতত মজে রয়েছেন আলিয়া। রণবীরেরও একই অবস্থা। তবে এটা কি জানেন রণবীর তাঁর প্রেমে পড়ার আগে থেকেই, রণবীরের প্রতি একটা বিশেষ ভালোলাগা ছিল আলিয়ার? এমনকি যেকারণে আলিয়া কোনও কিছু না ভেবেই রণবীরকে বিয়ে করার প্রস্তাবও দিয়ে বসেছিলেন। 

ঘটনাটা ২০১৪ সালের। সেসময় রণবীর তখন ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম করছিলেন। সেই তখন থেকেই রণবীরের প্রতি আলিয়ার একটা গোপন ভালোলাগা ছিল। ২০১৪ সালের ৬ এপ্রিল করণ জোহরের কফি উইফ করণ টক শোতে গিয়ে রণবীরের প্রতি তাঁর গোপন ভালোলাগার কথা বলেই ফেলেছিলেন আলিয়া। তাঁর কথায় ২০১১ সালে, রণবীরের সঙ্গে করণই তাঁকে প্রথম ফোনে কথা বলিয়ে দেন। সেসময় রণবীর কাপুরের 'রকস্টার' ছবি মুক্তি পেয়েছিল। আর সেটি যে তাঁর ভীষণ পছন্দের সেটা বলার জন্যই তাঁর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন আলিয়া। তবে সেসব না বলে তিনি নাকি বোকার মতো আবোল তাবোল কথা বলে যান। তারপর রণবীরের সঙ্গে দেখা হওয়ার পর সেই মুহূর্তটিও বেশ ভালো লেগেছিল আলিয়ার। আর সেই ভালোলাগা এতটাই বেশি ছিল যে তিনি রণবীরকে বিয়ে করারও সিদ্ধান্ত নিয়ে বসেন। 

আরও পড়ুন-বিপাকে 'সঞ্জু'! নির্মাতাদের আইনি নোটিস গ্যাংস্টার আবু সালেমের

আর আলিয়ার এই কাণ্ডকারখানা দেখে করণ জোহর তাঁকে মজা প্রশ্নই করে বসেন, তুমি রণবীরকে বিয়ে করতে চাও? তোমার এই ইচ্ছের কথা রণবীরের মা নীতু সিং কাপুরকে জানিয়েছো? কিংবা ক্যাটরিনা বা রণবীরকে জানিয়েছো? যদিও আলিয়া উত্তরে বলেন, না, আমি একথা রণবীর ছাড়া বাকি সবাইকেই বলতে পারি। রণবীরকে শুধু এটুকুই বলতে পারি, আমি ওর ভীষণ ভক্ত।

 

যদিও এসব ঘটনার পর বহু দিন পার হয়ে গিয়েছে। বর্তমানে ক্যাটরিনা এখন রণবীরের প্রাক্তন, রণবীরের বর্তমান এখন শুধুই আলিয়া। অথচ ২০১৪তে করণ জোহরের 'কফি উইথ করণ' শোতে আলিয় যখন এসেছিলেন তখন হয়ত আলিয়া তাঁর সেই স্বপ্ন সত্যি হওয়ার কথা ভাবতেও পারেননি। সে যাই হোক আপাতত রণবীর আলিয়া অর্থাৎ বি-টাউন যাঁদের 'রালিয়া' বলেই চেনেন তাঁরা এই মুহূর্তে বুলগেরিয়াতে রয়েছেন করণ জোহর প্রযোজিত 'ব্রহ্মস্ত্র' ছবির শ্যুটিংয়ের জন্য।

আরও পড়ুন-'পুরুষদের কপালে দুঃখ আছে', শ্রদ্ধার কথার ইঙ্গিত মিলল 'স্ত্রী'র ট্রেলারে

.