অমৃতার গান শুনে মুগ্ধ সইফ প্রকাশ্যে চুম্বন করে বসলেন, ভাইরাল ভিডিয়ো

অমৃতার গান শুনে মুগ্ধ সইফ প্রকাশ্যেই অমৃতাকে চুম্বন করে বসেন।

Updated By: May 27, 2020, 08:17 PM IST
অমৃতার গান শুনে মুগ্ধ সইফ প্রকাশ্যে চুম্বন করে বসলেন, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন:   'তুম আগায়ে হো নুর আগায়া...' ১৯৭৫ সালে 'আন্ধি' সিনেমার এই গানটাই সিমি গারেওয়ালের শো-তে এসে গান গেয়েছিলেন অমৃতা সিং। সেসময় স্ত্রী ( বর্তমানে প্রাক্তন)র অপূর্ব গলায় এই গান শুনে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সইফ। অমৃতার গান শুনে মুগ্ধ সইফ প্রকাশ্যেই অমৃতাকে চুম্বন করে বসেন।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় নতুন করে উঠে এসেছে পুরনো দিনের সেই ভিডিয়ো। বহুদিন হল সইফ-অমৃতার বিবাহ-বিচ্ছেদ হয়ে গিয়েছে ঠিকই, তবে একসময় ১৩ বছরের বড় অমৃতা সিংয়ের রূপে মুগ্ধ ছিলেন সইফ। এতটাই মুগ্ধ ছিলেন যে, সাতপাঁচ না ভেবে, পরিবারের অমতেই ১৯৯১ সালে অমৃতার সঙ্গে বিয়েটাও সেরে ফেলেন সইফ। বিয়ের পর প্রথম দিকে বেশ ভালোভাবেই এগোচ্ছিল সইফ-অমৃতার সংসার। তাঁদের দুই সন্তানও হয়, সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। তবে সবকিছুর পরেও ১৪ বছর পর ২০০৪ সালে বিবাহ-বিচ্ছেদের পথে হাঁটেন সইফ-অমৃতা।

আরও পড়ুন-গার্হস্থ্য হিংসা রুখে দিন, প্রয়োজনে রিপোর্ট করুন, বলছেন তারকারা

সিমি গারেওয়াল-এর শোয়ের কিছু অংশে উঠে এসেছে সইফ-অমৃতার ভালোবাসা মাখা কিছু মুহূর্ত...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by sara ali khan95®© (@saraalikhanpataudi1) on

প্রসঙ্গত, অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের বহু বছর পড়ে ২০১২ সালের ‍১৬ অক্টোবর 'কাপুর নন্দিনী' করিনার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সইফ আলি খান। তাঁদের ছেলে তৈমুর আলি খানের সঙ্গে বর্তমানে তাঁরা সুখেই সংসার করছেন। যদিও অমৃতার সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পরেও মেয়ে সারা ও ছেলে ইব্রাহিমের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে ছোটে নবাব সইফ আলি খানের।

আরও পড়ুন-শীঘ্রই মা হচ্ছেন, বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট 'কুমকুম ভাগ্য' খ্যাত অভিনেত্রী শিখার