দেদার মদ্য়পান করছেন আর বিল ধরাচ্ছেন কাকে অর্জুন! অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেতা

 ​শ্যুটিংয়ের মাঝে প্রযোজকের টাকায় পার্টি করছেন, মদ্যপান করছেন। এবং সেই বড় অঙ্কের বিল ধরিয়ে দিচ্ছেন প্রযোজককে। এমন অভিযোগ ওঠার পর এবার বিতর্কিত বিষয়টি নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর।

Edited By: জয়িতা বসু | Updated By: May 18, 2020, 01:53 PM IST
দেদার মদ্য়পান করছেন আর বিল ধরাচ্ছেন কাকে অর্জুন! অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : ​শ্যুটিংয়ের মাঝে প্রযোজকের টাকায় পার্টি করছেন, মদ্যপান করছেন। এবং সেই বড় অঙ্কের বিল ধরিয়ে দিচ্ছেন প্রযোজককে। এমন অভিযোগ ওঠার পর এবার বিতর্কিত বিষয়টি নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর।

তিনি বলেন, এই ধরনের গুজব অত্যন্ত লজ্জাজনক। যে সমস্ত সংবাদমাধ্যম এইসব খবর করছে, তারা দায়িত্বজ্ঞানহীন বলেও পালটা কটাক্ষ করেন অর্জুন। পাশাপাশি তিনি আরও বলেন, এই ধরনের গুজব না ছড়িয়ে,সংবাদমাধ্যমের উচিত আরও সংবেদনশীল হওয়া। 

আরও পড়ুন  : কে রয়েছেন নিশানায়! নেহা কক্করের বিতর্কিত মন্তব্যে জোর শোরগোল

পাশাপাশি তিনি যদি শ্যুটিংয়ের মাঝে ওই ধরনের ব্যবহার করতেন, প্রযোজকের অর্থ পার্টি করতেন মদ্যপান করতেন, তাহলে ওই ঘটনার পর তাঁকে আর কেউ কাজ দিতেন না। ফলে এই ধরনের গুজব এবার বন্ধ হওয়া উচিত বলেও ফুঁসে ওঠেন অর্জুন কাপুর।

প্রসঙ্গত শ্রদ্ধা কাপুরের সঙ্গে হাফ গার্লফ্রেন্ডের শ্যুটিংয়ের সময় অর্জুনের বিরুদ্ধে একাধিক অভিযোগ ওঠে। এমনকী, প্রযোজকের অর্থে তিনি দেদার মদ্যপান করে তার বিল প্রযোজনা সংস্থাকে ধরিয়ে দেন বলেও ওঠে অভিযোগ। বিষয়টি নিয়ে শোরগোল শুরু হতেই, তার পালটা জবাব দেন অর্জুন কাপুর।

.